ঢাকা (সকাল ৯:১৩) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম

গৌরীপুরে ঐতিহ্যবাহী সরকারী আর কে উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock সোমবার রাত ০১:৩০, ৫ সেপ্টেম্বর, ২০২২

ময়মনসিংহের গৌরীপুরে ঐতিহ্যবাহী সরকারী রাজেন্দ্র কিশোর (আর.কে) উচ্চ বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় বিদ্যালয়ের মিলনায়তনে এ শিক্ষার্থী-অভিভাবক ও শিক্ষকমন্ডলীর সাথে মত-বিনিময় সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদা হোসেনের সভাপতিত্বে ও সিনিয়র সহকারী শিক্ষক বদরুল আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও অভিভাবক সালমা আক্তার রুবি, মাওয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যা আল ফারুক, বিদ্যালয়ের শিক্ষক মোঃ মোবারক আলী, মোঃ শাহজাহান কবীর, মোঃ হুমায়ুন কবীর ও মোঃ সাইদুর রহমান প্রমুখ।

অভিভাবক সমাবেশে উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ বলেন, আজকের এ সমাবেশের মাধ্যমে অভিভাবকবৃন্দের চিন্তা-চেতনা, পরামর্শ ও অভিযোগসমূহ ভবিষ্যতে এ প্রতিষ্ঠানের শিক্ষার মানোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে। শুধু শিক্ষার্থীদের লেখাপড়ার মানোন্নয়নের ব্যাপারে শিক্ষকদের ওপর নির্ভরশীল না হয়ে অভিভাবকদেরও আরো যত্নশীল হওয়ার আহবান জানান তিনি।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজেদা হোসেন এ অভিভাবক সমাবেশের আলোচনা সভায় অভিভাবকবৃন্দের মধ্যে থেকে যেসব সুচিন্তিত মতামত, পরামর্শ ও প্রস্তাবনাসমূহ এসেছে তা দ্রুত বাস্তবায়ন করে প্রতিষ্ঠানের মানোন্নয়নের আশ্বাস প্রদান করেছেন।

অনুষ্ঠানে বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT