ঢাকা (রাত ৮:৩১) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল

Oplus_0

ওবায়দুর রহমান ওবায়দুর রহমান Clock শুক্রবার বিকেল ০৪:৪৬, ২০ সেপ্টেম্বর, ২০২৪

আওয়ামী লীগকে প্রশ্রয় না দেয়ার জন্য বিএনপি নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানিয়েছেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য হাফেজ মোঃ আজিজুল হক।

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে জাতীয়তাবাদী জিয়া সৈনিক দল গৌরীপুর উপজেলা শাখার আয়োজনে বৃহস্পতিবার রাতে উপজেলার কলতাপাড়া বাজারে আলোচনা সভা ও দোয়া-মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমন কথা বলেন তিনি।

 

হাফেজ মোঃ আজিজুল হক বলেন, আওয়ামী লীগকে প্রশ্রয় দিবেন না। আওয়ামী লীগকে চিহ্নিত করে রাখেন। সময় শেষ হয় নাই। যারা এই বিগত ১৬ বছর অস্ত্রবাজী করছে, চাঁদাবাজি করেছে, তাদের জন্য এখানে আমাদের এই গৌরীপুরে আপনারা জানেন যৌথবাহিনীর অভিযান চলছে। যাদের কাছে অস্ত্র ছিল অলরেডি তাদের বাড়িতে হানা শুরু হয়েছে। যারা ইয়াবা-বাবা বেঁচতো তাদেরকেও ধরবে। আমাদের নেতা তারেক রহমানের নির্দেশ কারো উপর জুলুম করবেন না। কারো উপর অত্যাচার করবেন না। আইন আছে আইনের হাতে সোপর্দ করবেন।

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে হাফেজ মোঃ আজিজুল হক বলেন, যখন আমরা বিরোধী দলে ছিলাম। যখন লিফলেট দিতে যাই লোক পাই না। এখন সবাই নেমে পড়ে বলে- আমি আমি, আমি বিএনপি। আগে কোথায় ছিলেন বিএনপি?। এখন বিএনপির অভাব নেই।

 

জিয়া সৈনিক দল ময়মনসিংহ জেলা শাখার সদস্য সচিব আমিনুল ইসলাম হারিছের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন জাতীয়তাবাদী জিয়া সৈনিক দলের আহবায়ক মোঃ এনামুল হক মোল্লা।

তিনি বলেন, সন্ত্রাস, নৈরাজ্যকারী, লুটপাটকারী বাংলাদেশ জাতীয়তাবাদী দলে দেশনায়ক তারেক রহমান প্রশ্রয় দেন না। ইতিমধ্যে দেখেছেন যারা সত্যিকার অর্থে দোষী, তাদেরকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। আগামী দিনে আরো একটি যুদ্ধ আছে। সেই যুদ্ধ হচ্ছে নির্বাচনী যুদ্ধ, ভোট ও ব্যালটের যুদ্ধ। সেই যুদ্ধে জয়ী হওয়ার জন্য জাতীয়তাবাদী জিয়ার সৈনিক দলকে অতন্দ্র প্রহরী হিসাবে কাজ করতে হবে।

 

জিয়া সৈনিক দলের ময়মনসিংহ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক মোঃ আবু হাসনাত এবং শওকত আলী মন্ডল সুমনের সঞ্চালনায় বক্তব্য ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সদস্য এসএম দুলাল, জিয়া সৈনিক দলের কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মোঃ রিয়াজ উদ্দিন বাদশা, ময়মনসিংহ জেলা কমিটির আহবায়ক আমিনুল হক রোমান, ময়মনসিংহ জেলা জিয়া পরিষদের সহ-সভাপতি একেএম আব্দুল্লাহ, বিএনপি’র সাবেক যুগ্ম আহবায়ব এম এ হান্নান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আব্দুল কাদির প্রমুখ।

আলোচনা সভাশেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT