ঢাকা (সন্ধ্যা ৭:২৯) সোমবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News গৌরীপুরের মিঠু হত্যা মামলা দ্রুত বিচার ট্রাইব্যুনালে নেয়ার দাবি পরিবারের Meghna News সিলেট কোতোয়ালী থানার সাবেক ওসি গ্রেফতার Meghna News সিলেট বিআরটিএ’র দুর্নীতিবাজ এডি ও মোটরযান পরিদর্শক এখনও বহাল তবিয়তে Meghna News ধর্মপাশায় দুইজন দরিদ্র রোগীকে নগদ অর্থ সহায়তা প্রাদন অনুষ্ঠান Meghna News বাদাম বিক্রেতা থেকে এলজিইডি’র ঠিকাদার মাফিয়া মান্নান! Meghna News সিলেটে তাপমাত্রা ৩৮ দশমিক ৩ ডিগ্রি সেলসিয়াস Meghna News সাঘাটায় নতুন প্রেসক্লাবের প্রথম সভা অনুষ্ঠিত Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল

প্রধানমন্ত্রীর ৭৭তম জম্মদিন : দাউদকান্দিতে দোয়া ও আলোচনা সভা

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock শুক্রবার রাত ১১:৫৭, ২৯ সেপ্টেম্বর, ২০২৩

কুমিল্লার দাউদকান্দিতে আ.লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জম্মদিন কেক কেটে উদযাপন করা হয়েছে। দিনটি উদযাপন উপলক্ষে প্রধানমন্ত্রীর সু-স্বাস্থ্য কামনায় দোয়া ও মিলাদের আয়োজন করা হয়েছে।

 

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে উপজেলার যারিফ আলী শিশু পার্ক সংলগ্ন উপজেলা আওয়ামী লীগ প্রধান কার্যালয়ে মহিলা আওয়ামী লীগ আয়োজিত প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে এ আয়োজন করা হয়। উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি জেবুন্নেসা জেবুর সভাপতিত্বে অনুষ্ঠানটি পরিচালনা করেন সাধারণ সম্পাদক লায়লা হাসান। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌরসভার আওয়ামী লীগ নেতা খন্দকার ফারক। আয়োজনের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনায় দোয়া-মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।

উপস্থিত বক্তারা প্রধানমন্ত্রীকে জম্মদিনের শুভেচ্ছা জানিয়ে বলেন,উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামীতেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগের জয়ের ধারা অব্যাহত থাকবে। এ সময় তারা প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

পরে কেক কাটার মধ্য দিয়ে উৎসব মূখর পরিবেশে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। উপজেলা মহিলা আওয়ামী লীগের ওয়ার্ড ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা জম্মদিনের এ অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন— কাউন্সিলর খন্দকার তাসলিমা,

উপজেলা মহিলা আ.লীগ নেত্রী শেফালী বেগম, স্বর্ণা আক্তারসহ অনেকেই।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT