ঢাকা (রাত ১১:২০) মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম
Meghna News পুনরায় নির্বাচিত হলে মেঘনাকে স্নার্ট উপজেলায় রুপ দেবো : রতন শিকদার Meghna News সাঘাটায় ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে আনসার সদস্য বাছাই সম্পন্ন Meghna News চাঁপাইনবাবগঞ্জে ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূর Meghna News নর্দমায় পড়ে থাকা ৩৭টি কোরআন ও ১৩টি আমপারা উদ্ধার, এলাকায় চাঞ্চল্য Meghna News আল্লাহ্ কে, আপনি কি তাঁর পরিচয় জানেন? Meghna News বরিশাল থেকে আনা ৮ কেজি গাঁজা উদ্ধার, শিশুসহ আটক ৪ Meghna News গৌরীপুরে তিনদফা দাবীতে কৃষক সমিতির স্মারকলিপি প্রদান Meghna News গৌরীপুর ছাত্র ইউনিয়নের ৭২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত Meghna News জার্মানিতে বিদেশি বায়ারদের মাঝে সাড়া ফেলেছে বাংলাদেশি টেক্সটাইল ও পোশাক তৈরি প্রতিষ্ঠানগুলো Meghna News মাটি চাপায় শেষ ওমান প্রবাসী নাদিমের দিন বদলের স্বপ্ন

দাউদকান্দিতে প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন



দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে; আওয়ামী লীগের দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়েছে।

২৮ সেপ্টেম্বর বুধবার বিকালে উপজেলা মডেল মসজিদে এ মিলাদ ও দোয়ার মাধ্যমে; প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু জীবন কামনা করা হয়েছে।

এতে উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী, পৌরসভা মেয়র নাইম ইউসুফ রেইন ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.আহসান হাবীব চৌধুরী লিল মিয়া।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন মসজিদের ঈমাম মাওলানা জাকির হোসেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT