ঢাকা (দুপুর ১:৩১) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার

গৌরীপুরে ইউপি সদস্যের বিরুদ্ধে বাড়িঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ

ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ ওবায়দুর রহমান,গৌরীপুর,ময়মনসিংহ Clock মঙ্গলবার ১২:৩২, ২৬ এপ্রিল, ২০২২

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার সহনাটি ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আবুল কাশেম রতন গং এর বিরুদ্ধে বাড়ি ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ উঠেছে।

গত শুক্রবার বেলা সাড়ে ১১টায় উল্লেখিত ইউনিয়নের সহনাটি দক্ষিণপাড়া গ্রামের হোসেন আলীর স্ত্রী রেহানা আক্তার বাদী হয়ে ইউপি সদস্য আবুল কাশেম রতনসহ ৬ জনের নাম উল্লেখপূর্বক ও অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে গৌরীপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগের বিবরণীতে জানা যায়, বিবাদীগণের সাথে পূর্ব হইতে বাদীর জমি সংক্রান্ত বিরোধ ছিলো। ৮ বছর পূর্বে ইউপি সদস্য রতনের নিকট হইতে বাদী ৩০ শতাংশ জমি ক্রয় করলে দখল নিলেও রেজিষ্ট্রি হয়নি। জমি লিখে দেয়ার জন্য রতনকে তাগিদ দেয়ায় গত শুক্রবার সকাল ১১ টায় ইউপি সদস্য তার দলবল নিয়ে রেহানার বাড়িতে লোহার রড, লাঠিশোঠা নিয়ে বসতঘরে হামলা করে এবং ঘরের ভিতরে থাকা আসবাবপত্র ভাংচুর করে ৭৫ হাজার টাকার ক্ষতি সাধন করে এবং বাড়ী সংলগ্ন ভূমির গাছপালা কেটে নিয়ে যায়। এ ঘটনায় বাদী ফিরাতে আসলে বিবাদী রতন গং তাকে লোহার রড দিয়ে পিটিয়ে হাড়ভাঙ্গা জখম করে।

এ বিষয়ে অভিযুক্ত ইউপি সদস্য আবুল কাশেম রতন সাংবাদিকদের বলেন, দুই পক্ষের পারিবারিক বিরোধ মীমাংসার জন্য গেলে আমার সামনেই দেশীয় অস্ত্র নিয়ে একদল লোক তাদের বাড়িঘরে হামলা করে। তবে হামলাকারীরা আমার লোক না। আর জমি বিক্রয়ের বিষয়টি তিনি স্বীকার করে বলেন, ৩০ শতাংশ জমি বিক্রয় করলেও কাগজপত্রের ঝামেলা থাকায় দলিল করে দেয়া হয়নি।

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, এ ঘটনায় তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT