ঢাকা (রাত ১:২৮) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

দাউদকান্দিতে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন পালন;দীর্ঘায়ু কামনায় দোয়া ও আলোচনা সভা

এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা এইচএম দিদার,দাউদকান্দি,কুমিল্লা Clock মঙ্গলবার সন্ধ্যা ০৭:০৪, ২৮ সেপ্টেম্বর, ২০২১

কুমিল্লার দাউদকান্দিতে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে তার দীর্ঘায়ু কামনা করে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

(২৮ সেপ্টেম্বর ২০২১) বিকেল ৩ ঘটিকায় দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের উদ্যোগে, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে এই দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব চৌধুরি লিল মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর মোহাম্মদ আলী (অব.) বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দাউদকান্দি পৌর মেয়র নাঈম ইউসুফ সেইন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, বাংলাদেশের গণতন্ত্র পুনরুদ্ধারের থেকে শুরু করে পিছিয়ে পড়া বাংলাদেশকে উন্নত বিশ্বের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশের অর্থনৈতিক, রাজনৈতিক ও সামাজিক উন্নয়ন আজ সমগ্র বিশ্বের নিকট বিস্ময় ও উদাহরণ। নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু নির্মাণ, কর্ণফুলীর তলদেশে টানেল নির্মাণ,অর্থনৈতিক সূচকে প্রবৃদ্ধি, রেমিট্যান্স প্রবৃদ্ধি, পায়রা বন্দর নির্মাণ, অবকাঠামো উন্নয়ন, মানবসম্পদসহ আজ দেশের সকল ক্ষেত্রে উন্নয়নের জোয়ার বইছে। যার স্বীকৃতিস্বরূপ অতিসম্প্রতিও প্রধানমন্ত্রী জাতিসংঘ কর্তৃক এসডিজি প্রগ্রেস এওয়ার্ডে ভূষিত হয়েছেন।

এসময় তিনি আরো বলেন, শেখ হাসিনা তার পিতার মতো এ দেশের মানুষকে গভীরভাবে ভালবাসেন। দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর যে অপূর্ণ স্বপ্ন বঙ্গবন্ধু দেখেছিলেন, সে স্বপ্নের বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা। তার সুদক্ষ নেতৃত্বেই প্রতিষ্ঠিত হবে বঙ্গবন্ধুর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্যমুক্ত উন্নত ডিজিটাল বাংলাদেশ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব চৌধুরী বলেন, দেশ পরিচালনার ক্ষেত্রে সারা বিশ্বের বিস্ময় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা। দেশরত্ন শেখ হাসিনার কারণে বিশ্বের বুকে বাংলাদেশের মানচিত্র আজ উজ্জ্বল। হেনরি কিসিঞ্জারের কথিত ‘তলাবিহীন ঝুড়ি’ নামক বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছরে আজ বিশ্বে উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে শুধু মাত্র প্রধানমন্ত্রী’র নেতৃত্বের কারণে।

এসময় তিনি আরো বলেন, দেশরত্ন শেখ হাসিনা ভিশন-২০২১ দিয়েছেন এবং বাস্তবায়ন করেছেন। যার মধ্য দিয়ে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে এবং ভিশন-২০৪১ বাস্তবায়নের মাধ্যম বাংলাদেশ আধুনিক এবং উন্নত দেশে পরিণত হবে। তিনি বাংলাদেশের সবার প্রেরণা ও অর্জনের বাতিঘর; উন্নয়নের মডেল। শুভ জন্মদিন বাংলাদেশের মুকুটমণি, উন্নয়নের অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনা।

আলোচনা সভা শেষে দাউদকান্দি মডেল থানা মসজিদের খতিব মোঃ জয়নাল আবেদীন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বঙ্গবন্ধু পরিবারের ৭৫ এ ঘাতকদের হাতে নিহত পরিবারবর্গ এবং সকল সদস্যদের জন্য দোয়া প্রার্থনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সকল অঙ্গসংগঠনের সর্বস্তরের নেতাকর্মীরা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT