ঢাকা (ভোর ৫:২০) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

ঈদ-উল-আযহার জামাত হবে ঈদগাহে

ডেক্স রিপোর্ট ডেক্স রিপোর্ট Clock বুধবার রাত ০১:০৩, ১৪ জুলাই, ২০২১

এবার মসজিদের পাশাপাশি ঈদগাঁহ বা খোলা জায়গায়ও ঈদ-উল-আযহার জামাত আয়োজন করা যাবে।

ধর্ম মন্ত্রণালয় গতকাল মঙ্গলবার (১৬ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানিয়েছে। তবে প্রত্যেক এলাকায় পরিস্থিতি বিবেচনায় সিদ্ধান্ত নেবে স্থানীয় প্রশাসন।

বিজ্ঞপ্তিতে বলা হয়, করোনাভাইরাসের স্থানীয় পরিস্থিতি ও মুসল্লিদের জীবন-ঝুঁকি বিবেচনা করে স্থানীয় প্রশাসন জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে আলোচনা এবং সমন্বয় করে স্বাস্থ্যবিধি মেনে পবিত্র ঈদ-উল-আযহার জামাত মসজিদ, ঈদগাহ বা খোলা জায়গায় আয়োজনের বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করবে।

বাংলাদেশে আগামী ২১ জুলাই মুসলমানদের পবিত্র ধর্মীয় উৎসব ঈদ-উল-আযহা পালিত হবে।

কোরবানির ঈদকে ঘিরে করোনাভাইরাস প্রতিরোধে সারাদেশে চলমান লকডাউন ১৫ থেকে ২২ জুলাই পর্যন্ত শিথিল করেছে সরকার। এসময়ে দোকানপাট খোলা থাকবে, চলবে গণপরিবহনও।

তবে সবাইকে মাস্ক ব্যবহারের অনুরোধ জানিয়েছে সরকার।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT