ঢাকা (সকাল ৯:৪০) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

লালমনিরহাটে অস্ত্রসহ ৩ জঙ্গি আটক

লালমনিরহাটে অস্ত্রসহ ৩ জঙ্গি আটক

মেঘনা নিউজ ডেস্ক মেঘনা নিউজ ডেস্ক Clock রবিবার রাত ০৯:০২, ৩০ সেপ্টেম্বর, ২০১৮

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট জেলা প্রতিনিধি: লালমনিরহাটে পৃথক তিনটি অভিযানে দুইটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ জিহাদী বই-লিফলেটসহ ৩ জঙ্গিকে আটক করেছে রংপুর র‌্যাব-১৩।
রোববার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নিজস্ব কার্যালয়ে রংপুর র‌্যাব-১৩ এর কমান্ডিং অফিসার (সিও) মোজাম্মেল হক সংবাদ সম্মেলনের মাধ্যেমে বিষয়টি জানান।
লালমনিরহাটে অস্ত্রসহ ৩ জঙ্গি আটকআটকরা হলেন- কালীগঞ্জ উপজেলার ভোটমারী এলাকার মোস্তাফিজুর রহমানের ছেলে আনসারুল্লাহ বাংলা টিমের (এবিটি) লালমনিরহাট জেলা সমন্বয়ক ও দাওয়াতে আমির মেহেদী সাদ্দাম হোসেন (২২), পাটগ্রাম পৌরসভার রসুলগঞ্জ এলাকার জামিনুর রহমানের ছেলে রুহুল আমিন (২২) ও একই পৌরসভার শমসেরপুর এলাকার ছলেমান আলীর ছেলে খোকন মিয়া (২১)।
সংবাদ সম্মেলনে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ এর একটি দল শনিবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় কালীগঞ্জের ভোটমারী এলাকায় অভিযান চালায়। এসময় একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি ও জিহাদী বই-লিফলেটসহ মেহেদী সাদ্দাম হোসেনকে আটক করা হয়। তিনি আনসারুল্লাহ বাংলা টিমের জেলা সমন্বয়ক ও দাওয়াতি আমির।
অপরদিকে, পাটগ্রাম রসুলগঞ্জ থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, জঙ্গি বই ও লিফলেটসহ রুহুল আমিনকে আটক করা হয়। একই এলাকার কোর্টতলি বাইপাস সড়ক থেকে জঙ্গি বই ও লিফলেটসহ খোকন মিয়াকে আটক করে র‌্যাব-১৩ এর অপর একটি দল।
এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT