ঢাকা (সন্ধ্যা ৬:১৮) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার ও মায়ানমারের নাগরিকসহ আটক ২ জন

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান Clock বৃহস্পতিবার সকাল ১০:৪৭, ১৩ আগস্ট, ২০২০

বান্দরবান জেলার নাইক্ষ‌্যংছড়ি উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের বেটতলী পাড়ায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবাসহ মায়নমারের এক যুবকসহ ২জন গ্রেফতার করেছে সোনাইছড়ি তদন্ত কেন্দ্র পুলিশ।

বুধবার (১২আগষ্ট) বিকাল সাড়ে ৫ টায় সোনাইছড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের বিশেষ অভিযানে পৃথকভাবে ৩৯ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক পাচারকারীকে আটক করেন নাইক্ষ্যংছড়ি থানা’র এসআই নরুল ইসলাম ও সোনাইছড়ি তদন্ত কেন্দ্রের এসআই জহিরুল হকের নেতৃত্বে তার সংঙ্গীয় ফোর্স।

নাইক্ষ‌্যংছড়ি থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ আলমগীর হোসেনের দিক নির্দেশনায় নাইক্ষ্যংছড়ি থানার ঘুমধুম তদন্ত কেন্দ্রে পুলিশের ফোর্স বটতলী বাজার ৬নং ওয়ার্ড়ে এলাকায় অভিযান পরিচালনা করে ইয়াবাসহ মায়নমার নাগরিক চুচু অং রাখাইন( ১৯) ও জুমখোলা ২নংওয়ার্ড়ের মংসাফ্রু মার্মা( ৩২) কে ইয়াবাসহ হাতে নাতে আটক করা হয়।

গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করে নাইক্ষ‌্যংছড়ি থানার ওসি মোহাম্মদ আলমগীর ঘটনার সত‌্যতা নিশ্চিত করে জানান – এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন আটক আসামী ও পলাতক আরো কয়েক জনকে অসামী করে তাদেঁর বিরুদ্ধে একটি নিয়মিত মামলা রুজু করা হবে বলে তিনি এই প্রতিবেদকে জানান তিনি।

পুলিশ সূত্রে জানা যায় – আটককৃতরা চুনোপুঁটি। তাদের প্রকৃত গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে থেকেই যাচ্ছে ।

ওসি মোহাম্মদ আলমগীর হোসেন আরো বলেন, মাদকদ্রব্য ও সন্ত্রাসীদের সঙ্গে আমার কোনো আপস নেই। যতো ক্ষমতাধর ব্যক্তি হোক না কেন, অপরাধীদের কোনো ধরনের ছাড় দেয়া হবে না।

উল্লেখ্য, দুর্গম ও পাহাড়ী পথ হওয়ায় নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনাইছড়ি হয়ে র্দীর্ঘদিন ধরে ইয়াবা পাচার হয়ে আসছে একটি বড় সিন্ডিকেট।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT