ঢাকা (সন্ধ্যা ৭:৩৯) সোমবার, ৬ই মে, ২০২৪ ইং
শিরোনাম

সিরাজগঞ্জে র‌্যাবের অভিযানে ফেন্সিডিলসহ গ্রেফতার ১



নাজমুল হোসেন, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ   সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে চাউলভর্তি ট্রাক হতে ফেন্সিডিলসহ ১ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২।

মঙ্গলবার (১৬ জুন )সন্ধ্যা ৭ টায় সিরাজগঞ্জের বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানাধীন সয়দাবাদ পূর্নবাসন এলাকায় মহাসড়কের উপর থেকে মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এ সময় ফেন্সিডিল পাচারের কাজে ব্যবহৃত ট্রাকটি জব্দ করে র‌্যাব। গ্রেফতারকৃত আসমী মোঃজাহিদুল ইসলাম(৩৬)বগুড়া জেলার গাবতলী থানার তিন্নিরহাট কালাই হাটা গ্রামের মৃতঃ বদিউরজ্জামান ছেলে। র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর হতে ঢাকার উদেশ্যে ফেন্সিডিলের ১ টি বড় চালান নিয়ে আসার সময় সয়দাবাদ পূর্নবাসন এলাকায় বঙ্গবন্ধু ভাস্কর্য এর দক্ষিন পাশের রাজশাহী টু ঢাকা হাইওয়ে মহাসড়কের উপর অস্থায়ীচেক পোষ্ট বসিয়ে ১ টি ট্রাকে তল্লাশি চালিয়ে ৪০১ বোতল ফেন্সিডিল নগদ ১ হাজার ৪ শত টাকা, ২ টি মোবাইল ফোন, এবং ৪ টি সীম, ট্রাক জব্দসহ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণআইনে মামলা দায়ের এবং উদ্ধারকৃত আলামতসহতাকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT