ঢাকা (রাত ১১:১১) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

সাঘাটায় রেলওয়ে খেলার মাঠের লিজ বাতিলের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

সাঘাটা উপজেলার ভরতখালী রেলওয়ে খেলার মাঠের লিজ বাতিল, মিথ্যা মামলা প্রত্যাহার ও সাঘাটা থানা অফিসার ইনচার্জ(ওসি)কে প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ভরতখালী উল্যাবাজার রেলগেট নামক স্থানে মানববন্ধন শেষে এলাকাবাসি বিক্ষোভ করে। এসময় বক্তব্য রাখেন, সাঘাটা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শহিদুল ইসলাম বিপ্লব, ভরতখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান সামশীল আজাদ শীতল, গাইবান্ধা জেলা পরিষদের সাবেক সদস্য ছামসুজ্জোহা, ইউপি সদস্য আব্দুল জলিল প্রমূখ।

বক্তারা বলেন, ভরতখালী ঐতিহ্যবাহী খেলার মাঠে স্থানীয় শিশু কিশোর খেলাধুলা করে আসছে। কিন্তু মাঠটি স্থানীয় প্রভাবলী শফিকুল ইসলাম স্থানীয় লোকজনের অজান্তে লিজ নিয়ে ব্যক্তিগত কাজে লাগানোর চেষ্টা করছে। গত ১৬ মে শফিকুল ইসলাম মাঠটি দখল করতে গেলে স্থানীয় লোকজন তাকে বাধা দেয়।

স্থানীয় লোকজনের বাধায় মাঠটি দখল করতে ব্যর্থ হয়ে, এতে তিনি থানায় গিয়ে মিথ্যা মারপিটের মামলা করেন। থানার অফিসার ইনচার্জ বিষয়টি তদন্ত না করে মামলা রেকর্ড করে বাদীর দ্বারা প্রভাবিত হয়ে স্থানীয় লোকজনকে হয়রানী করছেন।

তারা উক্ত মাঠটি প্রভাবশালী ব্যক্তি লিজ প্রদান ও স্থানীয় লোকজনকে মিথ্যা মামলায় হয়রানী প্রতিবাদ এবং মাঠের লিজ বাতিল, মিথ্যা মামলা প্রত্যাহার ও ওসি মতিউর রহমানকে প্রত্যাহারে দাবি জানান।

এ ব্যাপারে ওসি মতিউর রহমানের সাথে মোবাইল ফোনে কথা বলার চেষ্টা করা হলে, পরে কথা বলবেন বলে তিনি জানান।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT