ঢাকা (বিকাল ৫:১৩) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

সাঘাটায় প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন আ’লীগের কাউন্সিল প্রার্থী



গাইবান্ধার সাঘাটা উপজেলায় আওয়ামীলীগের ত্রিবার্ষিক কাউন্সিল সম্পন্নের তারিখ বারবার পিছিয়ে গেলেও থেমে নেই প্রচারনা। এ যেন কোন নির্বাচনের উৎসব। তৃনমূল্যের নেতা কর্মীদের বাগাতে উঠে পরে লেগেছে কাউন্সিলে দাড়ানো প্রার্থীরা। প্রচারণা দেখা গেছে চায়ের টেবিলে, গ্রামে কিংবা শহরে।

এমনি এক কাউন্সিলের সাধারন সম্পাদক প্রার্থী চায়ের দোকানে তৃনমূলের নেতা কর্মীদের নিয়ে চায়ের আড্ডায় ব্যস্ত সময় পার করছেন। কথা হয় তার সাথে। তিনি আর কেউ নয় অবিভক্ত বাংলার কৃষি মন্ত্রী মরহুম আহম্মদ হোসেন উকিলের নাতি, বিশিষ্ট শিল্পপতি ও অন্যতম সংগঠক মাহবুবুর রহমান নিটল।

তিনি বর্তমান আওয়ামীলীগ সভা নেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশিত দলকে সু-সংগঠিত করার জন্য আপ্রান চেষ্টা করে চলেছেন। এর ধারাবাহিকতায় তিনি আওয়ামীলীগের সাঘাটা উপজেলার শাখার ত্রি-বার্ষিক কাউন্সিলে সাধারন সম্পাদক পদে ব্যাপক প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

তিনি বলেন, আমার বিশ্বাস আমি যদি আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসাবে মনোনিত হই তা হলে তৃনমূলের আওয়ামীলীগকে ঢেলে সাজানোর প্রক্রিয়া নিবো।

তিনি চায়ের দোকানে প্রচারনায় গিয়ে নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, আমার চাওয়া পাওয়া কিছু নেই। আমি উত্তরাধিকার সূত্রে রাজনীতির ধারা অব্যাহত রাখতে আমার দাদা কিংবা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান তথা বর্তমান প্রধানমন্ত্রীর নেতৃত্বে বাংলাদেশ আওয়ামীলীগের রাজনীতির আদর্শ বাস্তবায়ন করার আপ্রাণ চেষ্টা করে যাব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT