ঢাকা (রাত ৪:৪৭) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

সাঘাটায় ডেপুটি স্পিকারের স্বরণে নাগরিক শোক সভা অনুষ্ঠিত



বর্ষীয়ান রাজনীতিবিদ ডেপুটি স্পিকার ও বীরমুক্তিযোদ্ধা মরহুম ফজলে রাব্বী মিয়ার স্বরণে, নাগরিক শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত শনিবার বিকালে গাইবান্ধার সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের ভরট্র সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, সুপ্রীম কোর্টের বিচারপতি খুরশিদ আলম সরকার।

এতে বক্তব্য রাখেন, বোনারপাড়া ডিগ্রী কলেজের অধ্যক্ষ ফরহাদ রাব্বী, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, ফুলছড়ি উপজেলা পরিষদ চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ, ফুলছড়ি আ’লীগ সাধারন সম্পাদক ফারজানা রাব্বী বুবলী, সাঘাটা উপজেলা আ’লীগের সহ সভাপতি হায়দার আলী, নাজমুল হুদা দুদু, ডেপুটি স্পিকারের ২য় মেয়ে ফারহানা রাব্বী রিপা, ফুলছড়ি উপজেলার সাবেক চেয়ারম্যান হাবিবুর রহমান, সাঘাটা আ’লীগ সাধারন সম্পাদক ও বোনারপাড়া ইউপি চেয়ারম্যান নাছিরুল আলম স্বপন, এপিএস তৌফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান, প্রচার সম্পাদক মৃনাল কান্তি, আব্দুর গফুর মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, ডেপুটি স্পিকার ছিলেন একজন সেবক ও দেশপ্রেমিক রাজনীতিবিদ। তিনি স্থানীয়, জাতীয় ও আর্ন্তজাতিক পরিমন্ডলে তার কর্ম দক্ষতায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আ’লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড সফল বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে অপূরনীয় ক্ষতি হয়েছে। তিনি একজন সফল রাজনীতিবিদ। তিনি ছিলেন গাইবান্ধার প্রিয় মুখ। এলাকার মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক গড়ে তুলে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি প্রতিষ্ঠা করেছিলেন।

পরে ডেপুটি স্পিকারের স্বরণে নাগরিক শোক সভায় মোনাজাত করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT