ঢাকা (সকাল ১০:৫২) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ফজর আলী’র নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত

<script>” title=”<script>


<script>

গাইবান্ধার সাঘাটা উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশীল ঘোষণা হতে না হতেই সম্ভাব্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মেম্বারেরা গ্রামগঞ্জে নির্বাচনী প্রচার প্রচারণায় ব্যস্ত হয়ে পড়েছেন।

হলদিয়া ইউনিয়নের সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম ফজর আলী ইউপি সদস্য হিসেবে সুনাম অর্জন করায় তাকে জাতি সংঘের মানবধিকার সংস্থা ইউনাইটেড হিউম্যান রাইটস্ থেকে পুরস্কার প্রদান করা হয়।

তিনি ব্যক্তিগতভাবে হতদরিদ্র পরিবারের মাঝে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করার পাশাপাশি করোনা কালীন সময়ে সামাজিক দূরত্ব বজায় রেখে চরাঞ্চলের সাধারণ খেটে খাওয়া মানুষদের মাঝে সহায়তা প্রদান করেছেন।

আসন্ন ইউপি নির্বাচনে হলদিয়া ইউনিয়নের সাবেক ইউপি সদস্য রেজাউল করিম ফজর আলীকে এলাকাবাসী চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। এ ব্যাপারে ফজর আলী নির্বাচনী প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

দক্ষিণ দিঘলকান্দি গ্রামের আহাদ আলী জানান- করোনাকালীন সময়ে আমাদের কাজ কর্ম না থাকায় দিশেহারা হয়ে পড়েছিলাম। এ দুঃসময়ে ফজর আলী ভাই আঙ্গেরে বিভিন্ন ভাবে সাহায্য সহযোগীতা করেছেন। এজন্য আমরা এবারে নির্বাচনে ফজর আলী ভাইকে চেয়ারম্যান হিসেবে পেতে চাই।

উত্তর দিঘলকান্দি গ্রামের জয়েন উদ্দিন সরকার জানান- এবারে আমাদের এলাকার মানুষ একযোগে সিদ্ধান্ত নিয়েছেন, দলমত নির্বিশেষে ফজর আলী ভাইকে ভোট দিয়ে আসন্ন ইউপি নির্বাচনে আল্লাহর রহমতে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করবো।

কালুরপাড়া গ্রামের নুরুল ইসলাম জানান- ফজর আলী ভাই একজন সৎ ও নিষ্ঠাবান ব্যক্তি। আমরা তাকে ভোট দিয়ে চেয়ারম্যান নির্বাচিত করবো ইন্শাআল্লাহ।

ইউপি চেয়ারম্যান প্রার্থী রেজাউল করিম ফজর আলী জানান- জনগণ যদি আমাকে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করে তবে আমার প্রথম কাজ হবে, বন্যার সময় চরাঞ্চলের মানুষ যাতে সহজেই অল্প সময়ে পারাপার হতে পারে এ জন্য আমি একটি স্পীড বোর্ড এর ব্যবস্থা করবো। এছাড়াও অত্র এলাকার শিক্ষা প্রতিষ্ঠানগুলোর উন্নয়নে কাজ করবো এবং ইউনিয়নের অসমাপ্ত রাস্তা-ঘাট নির্মাণের কাজ করবো ইন্শাআল্লাহ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT