ঢাকা (সন্ধ্যা ৭:৪৫) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শ্রীমঙ্গলে পারিবারিক কলহের জেরধরে স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যা

<script>” title=”<script>


<script>

মৌলভীবাজার জেলার   শ্রীমঙ্গল উপজেলার মির্জাপুর ইউনিয়নের বৌলাছড়া চা বাগানে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামী গলায় ফাঁস দিয়ে   আত্মহত্যা করেছে বলে জানা গেছে  ঘটনাটি ঘটেছে রোববার ৯ আগষ্ট ভোর রাতে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায়,তাদের  স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই পারবিারিক বিষয় নিয়ে ঝগড়া ঝাটি লেগে থাকত। পারবিারিক কলহের জের ধরে স্বামী চা শ্রমিক বিকুল তন্তুবায় শোবার ঘরে দা দিয়ে কুপিয়ে স্ত্রী অলকা তন্তুবায়কে হত্যা করে। পরে স্বামী নিজেই একই ঘরে গলায় রশি পেঁচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।
নিহতদের ২ মেয়ে ও এক ছেলে সন্তান ঘরে ছিল। ওই সময় সন্তান দের আর্ত চিৎকার শুনে  পাড়া প্রতিবেশি  এগিয়ে এসে দরজা খুলে রক্তাক্ত অবস্থায়   স্ত্রী ও স্বামীর ঝুলন্ত মৃতদেহ দেখতে পেয়ে তাহারা তাৎক্ষণিক শ্রীমঙ্গল থানা পুলিশকে খবর দিলে সঙ্গে সঙ্গে   ঘটনাস্থলে শ্রীমঙ্গল থানা পুলিশ পৌঁছে।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুস ছালেক  এ তথ্য নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জেরে এ হত্যাকান্ড। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা সদর হাসপাতালের মর্গে লাশ পাঠানো হয়েছে।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT