ঢাকা (বিকাল ৫:৩৩) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

শেখ হাসিনা মানেই উন্নয়ন- চরফ্যাশনে এমপি জ্যাকব

<script>” title=”<script>


<script>

সাবেক উপ-মন্ত্রী, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্বআবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, বঙ্গবন্ধু বিশ্ব নেতা ছিলেন। বাংলার মানুষের মুক্তির স্বাধীকার আদায়ের জন্য তিনি ১২ বছর একাধিক পাকিস্তানের কারাগারে বন্ধি ছিলেন। ফাঁসির মঞ্চ তৈরি করে তাকে ফাঁসিতে ঝুলানোর ভয় দেখানো হয়েছে। বলা হয়েছে, স্বাধীনতার দাবী প্রত্যাহার করুন। নচেৎ ফাঁসিতে ঝুলানো হবে। কিন্তু বঙ্গবন্ধূ বলেছেন বাংলার মানুষের জন্য হাসতে হাসতে মরতে পারি তবুও মাথা নত করবো না। সারা বিশ্ব আজ স্বীকার করছে, মুজিব মানেই বাংলাদেশ, মুজিব মানেই স্বাধীনতা আর শেখ হাসিনা মানেই উন্নয়ন।

মঙ্গলবার(১৬মার্চ) মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং আওয়ামীলীগ সরকারের উন্নয়নের একযুগপূর্তি উপলক্ষ্যে চরফ্যাশন টিবি সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে চরফ্যাসন উপজেলা আওয়ামীলীগ আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব আরো বলেন, বঙ্গবন্ধুর দৃঢ় নেতৃত্বের কারণেই বাংলদেশ পেয়েছে একটি স্বাধীনরাষ্ট্র। স্বাধীনতার ৫০ বছরের মাইলফলকে এসে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের স্বর্ণ শিখড়ে দাড়িয়েছে বাংলাদেশ।

চরফ্যাসনে মুজিব বর্ষ উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলালের সভাপতিত্বে সমাবেশে ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-এলাহী ও জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বিশেষ অতিথির বক্তব্য রাখেন। অন্যান্যদের মধ্যে চরফ্যাসন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নবনির্বাচিত চরফ্যাশন পৌরসভার মেয়র মোঃ মোর্শেদ, প্রেসক্লাব সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারন অধ্যক্ষ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র বক্তব্য রাখেন।

এর পরে চরফ্যাসন ও মনপুরা উন্নয়ন চিত্র নিয়ে নির্মিত নাটক আলাদিনের চেড়াগ নাটক মঞ্চস্থ করা হয়।বঙ্গবন্ধুর শেখ মুজিবর রহমানের চরফ্যাশনের সফরের দূর্লভ ছবি দিয়ে নির্মিত আলোক চিত্র প্রর্দশন করেন। বিকালে ঢাকা থেকে আগত গুনি শিল্পীদের নিয়ে মুজিব বর্ষ উদযাপন উপলক্ষে সাংস্কৃতিক মনোজ্ঞ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT