ঢাকা (বিকাল ৩:৪৪) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

শিবচরে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত

<script>” title=”<script>


<script>

মাদারীপুর জেলার শিবচর উপজেলা ২০২১ ইং ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মিজানুর রহমান এর উদ্যোগে নিলখী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্যদের নিয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার(১৩ সেপ্টেম্বর) সকাল ১০ টায় এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয় এতে আগামী ৫ বছর নিলখী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান শিকদার বলেছেন উন্নয়ন মূলক কাজ করে নিলখী ইউনিয়ন বাসীকে পাশে নিয়ে আগাতে চান।

নিলখী ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের পক্ষ থেকে মিলাদ মাহফিল ,দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন নিলখী ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান শিকদার।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন ,নিলখী ইউনিয়নের সেক্টর কমান্ডার মোঃ মশিউর রহমান খাঁন মোস্তাক -যুগ্ন -সাধারণ সম্পাদক- শিবচর উপজেলা ,আওয়ামীলীগ। তিনি বলেন নিলখী ইউনিয়নকে আরো উন্নয়ন করে জনগণের দুঃখ কষ্টকে দূর করতে হবে।এতে মাননীয় চীফ হুইপ জনাব নূর-ই-আলম চৌধুরী লিটন এমপি সাহেবের সহযোগিতায় থাকবে,নিলখী ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব মিজানুর রহমান শিকদার।উন্নয়নমূলক কাজ করে জনগণের সকল ধরনের দুঃখ কষ্ট দূর করে জনগণের পাশে থাকবেন বলে আশা রাখি।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ মিনহাজুর রহমান- সহকারী শিক্ষা অফিসার শিবচর উপজেলা, তদারকি কর্মকর্তা নিলখী ইউনিয়ন,মো: সফিক আহমেদ – ইনচার্জ নিলখী তদন্ত কেন্দ্র,মোঃ শহিদুল ইসলাম রুশো খাঁন- যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক, শিবচর উপজেলা শাখা আওয়ামী লীগ,বাংলাদেশ আওয়ামীলীগ নিলখী ইউনিয়ন শাখার সংগ্রামী সভাপতি জাহাঙ্গীর হোসেন ভুইয়া,বাংলাদেশ আওয়ামীলীগ নিলখী শাখার বিপ্লবী সাধারন সম্পাদক বাচ্চু মাতুব্বর,বাংলাদেশ যুবলীগ নিলখী ইউনিয়ন শাখার সংগ্রামী সভাপতি আনোয়ার হোসেন বেপারীসহ নিলখী ইউনিয়নের সর্বস্তরের জনগণ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT