ঢাকা (রাত ১০:২৩) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

শিবচরে বিএনপির ভারপ্রাপ্ত সভাপতির জম্ম বার্ষিকী উৎযাপিত

<script>” title=”<script>


<script>

মাদারীপুর জেলার শিবচর উপজেলা বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ভারপ্রাপ্ত সভাপতি ইয়াজেম হোসেন রোমান এর (৪৮)তম শুভ জন্মদিন উৎযাপিত করেন (১৩ সেপ্টেম্বর) দলীয় নেতা কর্মীরা।

শিবচর উপজেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও মাদারীপুর জেলা যুবদলের সহ-সভাপতি এবং শিবচর উপজেলা যুবদলের আহ্বায়ক প্রাথী মোঃ মোক্তার হোসেন শিকদার এর উদ্যোগে শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের বিএনপির দলীয় কার্যালয় জন্ম বার্ষিকী পালিত হয়।

শিবচরের উমেদপুর ইউনিয়নের দলীয় কার্যালয় মোঃ ইয়াজেম হোসেন রোমান এর জন্ম বার্ষিকী পালন উপলক্ষে কেক কেটে জন্ম বার্ষিকী পালন করেন দলীয় নেতা কর্মীরা।

অনুষ্ঠানে শুরুতে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দেশের জন্য ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য দোয়া কামনা করা হয়।

অনুষ্ঠানে শিবচর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোঃ জহের গোমস্তা, শিবচর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম দিপু হাওলাদার, শিবচর পৌর বিএনপির সাধারণ সম্পাদক মোঃ ইমতিয়ার হোসেন চৌধুরী, শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ মঞ্জিল রহমান শিহাব,পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ মেজবাহ গোমস্তা এবং শিবচর উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মোঃ মহিউদ্দিন খান সহ শিবচর উপজেলা বিএনপির সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত থেকে কেক কেটে জন্ম বার্ষিকী পালিত করেন।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT