ঢাকা (ভোর ৫:২০) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

শিবগঞ্জ শাহবাজপুরে ছাত্রলীগের ৫ ওয়ার্ডের কমিটি চুড়ান্ত



নানা জল্পনা কল্পনা শেষে, অবশেষে শাহবাজপুর ইউনিয়নের ছাত্রলীগের অবশিষ্ট ওয়ার্ডগুলোর কমিটি চুড়ান্ত হয়েছে।

চাপাইনববগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলায় শাহাবাজপুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের কমিটি অনুমোদন দেয় শাহাবাজপুর ইউনিয়ন শাখা।

এদিকে শাহাবাজপুর ইউনিয়নের মোট ৯ টি ওয়ার্ডের মধ্যে ৫ টি ওয়ার্ডের ছাত্রলীগ কমিটি ঘোষনা করা হয়েছে। গতকাল শনিবার ২১ সেপ্টেম্বর রাতে শাহবাজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আকতারুল ইসলাম ও সেক্রেটারি সৈবুর রহমান স্বাক্ষরিত প্যাডে এ কমিটি ঘোষনা করা হয়। সবমিলিয়ে শাহবাজপুর ইউনিয়নের ১,২,৩,৫,৮ নং ওয়ার্ডের চুড়ান্ত কমিটি আগামী একবছরের জন্য ঘোষনা করা হয়।

১নং ওয়ার্ডের আহবায়ক আহমেদ ফয়সাল ও সদস্য সচিব রয়েল।

২ নং ওয়ার্ডের সভাপতি মোঃ শহিদুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ মেহদি হাসান।

৩ নং ওয়ার্ডের ছাত্রলীগের সভাপতি পান্না ও সাধারন সম্পাদক শাহরিয়ার আহম্মেদ।

৫ নং ওয়ার্ডের সভাপতি মোঃ নাঈম হাসান ও সাধারণ সম্পাদক মোঃ সৈবুর রহমান।

 

৮নং ওয়ার্ডের সভাপতি মোঃ মমিনুল ইসলাম ও সাধারণ সম্পাদক মোঃ শাহিন আলম।

নবনির্বাচিত সাধারন সম্পাদক শাহরিয়ার আহমেদ (সোহেল) তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় মেঘনা নিউজ-কে  বলেন, “আজ আমার স্বপ্ন পুরন হয়েছে, আমার প্রাণের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের জন্য এতদিন কাজ করেছি, তাই কেন্দ্রীয় কমিটি আমাকে নির্বাচিত করেছে। আমি দেশরত্ন শেখ হাসিনার প্রানের সংগঠন ছাত্রলীগকে বেগবান করে তুলবো। সমাজের মানুষের জন্য নতুন কিছু করবো”। এসময় তিনি আরো বলেন, ধন্যবাদ কৃতজ্ঞতা জানাই বাংলাদেশ ছাত্রলীগের শিবগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ আসিফ হাসান ভাইকে ও ২নং শাহবাজপুর ইউনিয়নের বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি মোঃ আক্তারুজ্জামান ভাইকে। তাদের নির্দেশনায় মাঠে কাজ করেছি এবং তার প্রতিফল তারা আমাকে দিয়েছে এজন্য আমি আবারও তাদের অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি এবং তারা যেন কোটি বছর বেঁচে থাকে। প্রিয় নেতা শেখ মুজিবের আদর্শে তাদের জন্য দোয়া ও শুভ কামনা রইল।

উল্লেখ্য যে, গতবছর ইউনিয়নের ওয়ার্ড ভিত্তিক কমিটি দেওয়ার কথা থাকলেও অনিবার্য কারনবশত কয়েকটি ওয়ার্ডের কমিটি ঘোষনা দেওয়ার পর আর বাকিগুলা দেওয়া হয়নি। এবার তা পূর্নাঙ্গরুপে কমিটি দিলো বাংলাদেশ ছাত্রলীগ শাহাবাজপুর ইউনিয়ন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT