ঢাকা (সকাল ১১:৫৮) শনিবার, ৪ঠা মে, ২০২৪ ইং

শাহবাজপুর তদন্ত কেন্দ্রে ও পাথারিয়া মুক্ত স্কাউট গ্রুপের সহযোগিতায় মাস্ক বিতরণ ও জনসচেতনতা সৃষ্টি



মৌলভীবাজার বড়লেখা থানা পুলিশের আয়োজনে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্র ও পাথারিয়া মুক্ত স্কাউট এর সার্বিক সহযোগিতায় করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক সপ্তাহের শেষ দিনে মাস্ক পদযাত্রা এবং মাস্ক শুমারি পালন করা হয়েছে।

 

(২ ডিসেম্বর) বিকাল ৪ টায় চলছে মোদের মাস্ক শুমারী, আসুন সবাই মাস্ক পরি এই স্লোগান নিয়ে বাজারের মুক্তিযুদ্ধা চত্বর থেকে মাস্ক পদযাত্রা ও মাস্ক শুমারির উদ্বোধন করা হয়। একই সময়ে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্র   মাস্ক বিতরনী অনুষ্ঠানের আয়োজন সফলভাবে সম্পন্ন করে।

উদ্বোধন শেষে শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ খুরশেদ আলম এর নেতৃত্বে এক র‌্যালী বের হয়। র‌্যালীতে উপস্থিত ছিলেন। পুলিশ সদস্য মিদুল দাস পলাশ দেব বর্মা, রোমান আহমদপাথারিয়া মুক্ত স্কাউট গ্রুপের, মহমুদুর রহমান ফারদিন (PL),মেহেদি হাসান নাহিদ (APL),এস কে ছামি,মিনহাজুর রহমান রাফি,মেহেদি আহমেদ,মাহমুদ হোসেন,শাকিল আহমেদ,সাজেদুর রহমান,সাইদুল ইসলাম প্রমুখ।

এদিকে গত ২৬ নভেম্বর বাজারে হ্যান্ড মাইক দিয়ে প্রচার পূর্বক জনগণ সচেতন করা হয়, পাথারিয়া মুক্ত স্কাউট গ্রুপ সক্রিয় অংশগ্রহন করে, আজ মাস্ক পদযাত্রা এবং মাস্ক শুমারি পালনের মধ্য দিয়ে সমাপ্তি হচ্ছে।

বাজারের শতাধিক ক্রেতা বিক্রেতাদের মধ্য মাস্ক বিতরণ করা হয়। পাশাপাশি মাস্ক বিহীন ক্রেতাদের নিকট থেকে এক পেকেট পরিমান মাস্ক জরিমানা করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT