ঢাকা (সকাল ৬:১১) শুক্রবার, ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে কালীগঞ্জ পুলিশের নিরাপত্তা জোরদার

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে কালীগঞ্জ পুলিশের নিরাপত্তা জোরদার

মেঘনা নিউজ ডেস্ক মেঘনা নিউজ ডেস্ক Clock মঙ্গলবার রাত ১০:৪৪, ২ অক্টোবর, ২০১৮

ঈশাত জামান মুন্না, লালমনিরহাট জেলা প্রতিনিধি:লালমনিরহাট জেলা পুলিশ সুপার এর নির্দেশে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি যাতে না ঘটে সেই বিষয়ে লালমনিরহাট জেলা পুলিশকে ততপর থাকার নির্দেশ দিয়েছেন।

তারই ধারাবাহিকতায় আজ কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মকবুল হোসেন এর নেতৃত্বে কালীগঞ্জ থানার আওতাধীন সকল মন্দির সমুহ পরিদর্শন করেছেন এবং প্রতিমার নিরাপত্তা নিশ্চিত করনে থানা পুলিশের প্রস্তুতি সম্পর্কে অবহিত করেছেন ও তাদের বদ্ধপরিকর ভুমিকা তুলে ধরেছেন।
শারদীয় দূর্গা পূজা উপলক্ষে কালীগঞ্জ পুলিশের নিরাপত্তা জোরদার
মন্দীর সমুহ পরিদর্শন কালে তার সাথে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদ এর সাধারন সম্পাদক দেবদাস রায় বাবুল ও মন্দির ভিত্তিক সভাপতি সাধারন সম্পাদক বৃন্দ।
কালীগঞ্জ পূজা উদযাপন পরিষদ এর সাধারন সম্পাদক দেবদাস রায় বাবুল জানান লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় আসন্ন শারদীয় দুর্গা পূজার প্রতিমা তৈরিতে মালাকার সহ প্রতিমার  নিরাপত্তা নিশ্চিত করনে চলছে কালীগঞ্জ থানা পুলিশের সক্রিয় ভুমিকা। গত ৫ দিন দিন ধরে চলছে এ প্রক্রিয়া। ভারপ্রাপ্ত কর্মকর্তার সাগ্রহে তার সংগী হিসেবে কালীগঞ্জ পুজা উদযাপন পরিষদের পক্ষ থেকে মহতি এ উদ্যোগ কে সাধুবাদ জানাই। পুলিশ সুপার মহোদয় সহ লালমনিরহাট জেলা পুলিশ কে জানাই  অসংখ্য ধন্যবাদ।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT