ঢাকা (রাত ৮:০৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

শান্তি সমাবেশ সফলে আওয়ামী লীগের বর্ধিত সভা

শান্তি সমাবেশ সফলে আওয়ামী লীগের বর্ধিত সভা

<script>” title=”<script>


<script>

বিএনপিসহ সমমনাদের নৈরাজ্য প্রতিহত করার লক্ষ্যে ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা আওয়ামী লীগের বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে স্থানীয় বঙ্গবন্ধু চত্বরে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১১ ফেব্রæয়ারি কেন্দ্র ঘোষিত শান্তি সমাবেশ অনুষ্ঠানের লক্ষ্যে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট নিলুফার আনজুম পপি’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সোমনাথ সাহার সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ডা. হেলাল উদ্দিন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ, ম. নূরুল ইসলাম, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জুয়েল, সাবেক সাংগঠনিক সম্পাদক আবুল কালাম, আ: মুন্নাফ, রমিজ উদ্দিন স্বপন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান আলী আহাম্মেদ খান পাঠান সেলভী, আওয়ামী লীগ নেতা হাফিজ উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, এডভোকেট জসিম উদ্দিন আহমেদ, জাতীয় শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক বিল্লাল হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদক সম্পাদকবৃন্দ।

১১ ফেব্রæয়ারি বিএনপি’র পদযাত্রার নামে যে কোন সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে নেতাকর্মীদের মাঠে থেকে শান্তি সমাবেশ ও অবস্থান কর্মসূচী পালনের সিদ্ধান্ত হয়।

সভায় সাধারণ সম্পাদক সোমনাথ সাহা বলেন, কর্মসূচী সফল করতে প্রতিটি ইউনিয়নে আওয়ামী লীগের উদ্যেগে বর্ধিত সভা করে বিএনপির নৈরাজ্যের বিরুদ্ধে ব্যাপক প্রচারণা চালাতে হবে। ইউপি চেয়ারম্যান ও দলীয় অঙ্গ সহযোগি সংগঠনের নেতাকর্মীদেরও সোচ্চার থাকার জন্য আহবাণ করেন তিনি।

সভাপতির বক্তব্যে নিলুফার আনজুম পপি বলেন, এ দিন বিএনপি যেন কোনভাবেই গৌরীপুরের মাঠে নামতে না পারে তা নিশ্চিত করতে হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT