ঢাকা (সন্ধ্যা ৬:৩১) শুক্রবার, ২৯শে মার্চ, ২০২৪ ইং

শাকিব খানকে নিয়ে আসিফ আকবরের স্ট্যাটাস

আসিফ আকবর - শাকিব খান
আসিফ আকবর - শাকিব খান

<script>” title=”<script>


<script>

ঢালিউড সুপারস্টার শাকিব খানের আলোচনা যে থামছে না— কখনো অপু বিশ্বাসকে আবার কখনো বুবলীকে নিয়ে। তাদের অনেকেই অনেক কথা বলেছেন। এবার শাকিব খানকে নিয়ে কথা বললেন কণ্ঠশিল্পী আসিফ আকবর।

আসিফ আকবর বলেন, দেশের শীর্ষ নায়ক শাকিব খানের ক্যারিশমা দেখেই আসছি ২০ বছর ধরে। আমাদের ক্যারিয়ার প্রায় একই সময়ে শুরু। প্লে-ব্যাক আর্টিস্ট হিসেবে তার লিপে বেশ কিছু গান গাওয়ার সুযোগ আমার হয়েছে। দুজনার দেখা-সাক্ষাৎ কম হলেও বন্ধুত্বপূর্ণ সম্পর্কটা সমসময়ই ছিল। এখনো মাঝে মাঝে কথা হয়, তিনি উচ্ছ্বাস নিয়েই সবসময় কথা বলেন, আমার ভালো লাগে। বুধবার সকালে গায়ক তার সামাজিকমাধ্যম ফেসবুকে এসব কথা বলেন।

তিনি বলেন, তারকাদের ব্যক্তিজীবন নিয়ে মানুষের মধ্যে একটা ফ্যান্টাসি সবসময়ই কাজ করে। এটা নতুন কোনো চর্চা নয়, বরং রঙিন দুনিয়ার খবরাখবরের শেল্টার নিয়ে এক ধরনের পরচর্চায় অনেকে নিজের অন্ধকার জগতকে নিমিষে গুম করে ফেলেন। বিখ্যাতদের ব্যক্তিগত বিষয়গুলোই আলোচনা-সমালোচনায় থাকবে— এটিই স্বাভাবিক। জৌলুশপূর্ণ ভারতীয় ফিল্ম ইন্ডাস্টির চোখ রাঙানি সত্ত্বেও শাকিব খান আজও একাই সিনেমা হলে দর্শক টেনে চলেছেন। আর এ জন্যই তিনি কিং খান।

তিনি আরও বলেন, যশ-খ্যাতি ওপরওয়ালার দান, মানুষ শুধুই উপভোগ করতে পারেন। একজন শাকিব খানের সিনেমা ব্যবসা করলে লাখো মানুষের পরিবার চলে, ইন্ডাস্ট্রি অক্সিজেন পায়। এ দেশে মানুষের বিনোদনের সুযোগ এমনিতেই সীমিত। সোশ্যাল মিডিয়ার এলেবেলে দূরন্তপনায় ভালোমন্দ সবই ছড়িয়ে পড়ে দ্রুত, সেগুলো স্থায়িত্বও পায় সিজনাল জামের মতো। আঁতেলদের তির্যক পর্যবেক্ষণ পায়ে দলে বাংলা সিনেমার প্রাণ শাকিব খানই। এখনো শাকিব খানের লিপে গান দিতে পারলে গায়করা ক্যারিয়ারের পালে বাতাস পায়, নায়িকারা ব্রেক পায়, প্রযোজকরা লগ্নি ফেরত পাওয়ার ভরসা রাখেন, পরিচালকরা ভালো সিনেমা বানানোর স্বপ্ন দেখেন।

আসিফ বলেন, দিনশেষে তারকাদের মূল্যায়ন তার পেশাদারিত্বেই নিহিত থাকে, শোবিজের গালগপ্পো ক্ষুদ্রতম অংশ মাত্র। এ রকম একজন শাকিব খানকে বিভিন্ন প্রকার মিডিয়া বিভ্রাটে ফেলে সর্বোচ্চ আহত করা যাবে, নিঃশেষ করা অসম্ভব। আমি মনেপ্রাণে বিশ্বাস করি, শাকিব খান এখনো দেশের সেরা নায়ক, তার যে কোনো বিকল্প ভাবা বিনা বিনিয়োগে জাস্ট টাইম পাস করা। গায়ক হিসেবে আমি শাকিব খানের একজন সহকর্মী মাত্র। আমি চাই, তিনি বাংলাদেশের আনপ্যারালাল নায়ক হিসেবে মৃতপ্রায় ইন্ডাস্ট্রিকে টেনে নিয়ে যান ক্রমোন্নতির দিকে। সবসময় শুভকামনা প্রিয় ব্রাদার শাকিব খান। ভালোবাসা অবিরাম।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT