ঢাকা (দুপুর ১২:১৬) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

লোহাগড়ায় বিএনপির আহবায়ক নজরুলকে কুপিয়ে হত্যার চেষ্টা

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক জি,এম নজরুল ইসলাম(৬১) কে কুপিয়ে মারাত্বক জখম করা হয়েছে। রবিবার(২৯ আগষ্ট) বেলা ১১ টার দিকে এ ঘটনা ঘটেছে। জখম বিএনপি নেতাকে লোহাগড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। এঘটনায় জড়িত থাকা অভিযোগে উপজেলা বিএনপি নেতা মোঃ টিপু সুলতানকে গ্রেফতার করেছে পুলিশ।

এ বিষয়ে লোহাগড়া হাসপাতাল চত্বরে দুপুরে প্রেস ব্রিফিং করেছে উপজেলা বিএনপি। প্রেস ব্রিফিং এ উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম জানান, লোহাগড়া উপজেলা বিএনপির আহবায়ক জি,এম নজরুল ইসলাম সঙ্গীসহ রবিবার বেলা ১১টার দিকে নিজ বাড়ি লাহুড়িয়া থেকে মোটরসাইকেলযোগে লোহাগড়া আসছিলেন।

লাহুড়িয়া- জয়পুর সড়কের মরনমোড় নামক স্থানে পৌঁছালে বিএনপি নেতা মোঃ টিপু সুলতানের নেতৃত্বে উপজেলা যুবদলের সদস্য সচিব আহাদুজ্জামান বাটু, বিএনপি নেতা ফরহাদ, মফিজ লিটু, নাজমুল, সহ বেশ কয়েকজনে গতি রোধ করে। এসময় তারা ধারালো অস্ত্র দিয়ে জি,এম নজরুল ইসলামকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা আহত অবস্থায় জি,এম নজরুল ইসলাম কে উদ্ধার করে লোহাগড়া হাসপাতালে নিয়ে আসে। লোহাগড়া হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বিকালে ওই বিএনপি নেতাকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়।

প্রেস ব্রিফিং এ নড়াইল জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক এসএম ফেরদৌস রহমান ও উপজেলা বিএনপির সদস্য সচিব কাজী সুলতানুজ্জামান সেলিম আরো বলেন, উপজেলা বিএনপির আহবায়ক জি,এম নজরুল ইসলাম কে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। আমরা অবিলম্বে হত্যা চেষ্টাকারী বিএনপি নেতা টিপু সুলতান, যুবদল নেতা আহাদুজ্জামান বাটুসহ জড়িতদের দল থেকে আজীবন বহিঃস্কারের দাবি জানাচ্ছি।

প্রেস ব্রিফিংকালে বিএনপি নেতা মোঃ আবু হায়াত সাবু, মোঃ আকতার হোসেন, মোঃ রেজাউল করিম মিন্টু, মোঃ বিপ্লব রহমান, মিরাজুল ইসলাম ফকির, সাইফুল্লাহ মামুনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অভিযুক্তদের সকলকে পাওয়া না গেলেও এক নেতা বলেন, উপজেলা বিএনপির আহবায়ক ও সদস্য সচিব মিলে ১২টি ইউনিয়ন বিএনপির বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটি গঠন করবার জন্য গোপন বৈঠকের আয়োজন করেছিলেন। তাই দলের বিদ্রোহীরা হামলা করেছে হয়তো। বিএনপি নেতা টিপু সুলতান বলেন আমি করোনায় আক্রান্ত। হাসপাতালে ভর্তি ছিলাম। অথচ পুলিশ হাসপাতাল থেকে আমাকে গ্রেফতার করেছে। আমাকে ফাঁসানো হচ্ছে। যুবদল নেতা আহাদুজ্জামান বাটু অভিযোগ অস্বীকার করে বলেন, আমি সকাল থেকে বিকাল ৫ টা পর্যন্ত হাটে ছিলাম।

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলন বলেন, ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে উপজেলা বিএনপির যুগ্ম সদস্য সচিব মোঃ টিপু সুলতানকে গ্রেফতার করেছি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT