ঢাকা (রাত ১:৪৬) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মৌলভীবাজার শহর থেকে ৭ শত ৬০ পিছ ইয়াবাসহ কুখ্যাত ইয়াবা সম্রাট মুরাদ আলি মিলন আটক



২৮ সেপ্টেম্বর সোমবার সন্ধা সাড়ে সাতটার দিকে মৌলভীবাজার পৌর শহরের উত্তর কলিমাবাদ এলাকা থেকে কুখ্যাত ইয়াবা সম্রাট মুরাদ আলি মিলনকে ইয়াবা সহ আটক করে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশ ডিবি এসময় তার কাছ থেকে ৭ শত ৬০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়।

মুরাদ আলি মিলন মৌলভীবাজার শহরের উত্তর কলিমাবাদ এলাকার মৃত মাসুক মিয়ার ছেলে মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশ ইনচার্জ বিনয় ভুসন রায় বিষয়টি নিশ্চিত করে জানান,গোপন সংবাদের ভিত্তিতে আমরা অভিযান চালিয়ে তাকে ইয়াবাসহ হাতে নাতে আটক করতে সক্ষম হই তার বিরুদ্ধে মাদক আইনে মামলার প্রস্তুতি চলছে।

এদিকে মৌলভীবাজার মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে মৌলভীবাজার সদর উপজেলার ৭ নং চাঁদনীঘাট ইউপির অন্তর্গত পাহাড় বর্ষিজোড়াস্থ বায়তুস সালাম জামে মসজিদ সম্মুখের রাস্তা হতে অভিযান পরিচালনা করিয়া আরেক চিহ্নিত মাদক ব্যবসায়ী মামুন মিয়া (৩১),কে ৬০ পিছ ইয়াবাসহ আটক করতে সক্ষম হয়। মামুন মিয়া মৌলভীবাজার সদর উপজেলার ৭ নং চাঁদনিঘাট ইউনিয়নের বর্ষিজোড়া শ্যমলী রোডের -মোঃ সুফিয়ান,মিয়ার ছেলে।

উক্ত ঘটনায় এসআই/নাফিজ সাদিক বাদী হইয়া এজাহার দায়ের করলে তার বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানার মামলা নং-৩৬, তারিখ-২৯/০৯/২০২০ ইং, ধারা-২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর টেবিল ১০ (ক) রুজু করা হয়েছে।

উক্ত আসামীর বিরুদ্ধে ১ মৌলভীবাজার সদর থানার মামলা নং-৪, তারিখ-১০ জানু, ২০১৮; ধারা-১৯(১) এর ৯(ক)/১৯(১) এর ৭(ক) ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT