ঢাকা (বিকাল ৫:৪৫) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

মোবাইলে প্রেম অতঃপর বিয়েঃবৌয়ের বাবার বাড়ি থেকে টাকা-পয়সা,স্বর্ণালংকার নিয়ে উধাও বর



মোবাইলে প্রেম করে, বিয়ের পরের দিন বৌয়ের বাবার বাড়ি বেড়াতে এসে, রাতেই টাকা-পয়সা, স্বর্ণালংকার ও মোবাইলসহ ঘরের মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়েছে প্রতারক প্রেমিক বর।

শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের গোয়ালকান্দা গ্রামে বুধবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, শিবচর উপজেলার পাঁচ্চর গোয়ালকান্দা গ্রামের হযরত বেপারীর বিধবা মেয়ে রোকেয়ার সাথে মোবাইল ফোনের মাধ্যমে সম্পর্ক গড়ে তোলে রিদয় নামের এক যুবকের সঙ্গে। বেশকয়েকদিন মোবাইলে কথা বলে ওই প্রতারক রিদয়। প্রতারক রিদয় রাজধানীর গাবতলীর ঠিকানা দিয়ে তার বাবা-মা বেঁচে নেই বলে ভালোবাসার অভিনয় করে এক পর্যায়ে বিয়ের প্রস্তাব দেয় রোকেয়াকে।

পরবর্তীতে গত ২৯ ডিসেম্বর রোকেয়াকে বিয়ে করে শ্বশুরবাড়ি উঠে প্রতারক বর। ৩০ ডিসেম্বর রাতে কৌশলে স্বর্ণালংকার, টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে মেহমান আসবে বলে বাড়ি থেকে বের হয়ে উধাও হয় ওই প্রতারক।

ভুক্তভোগী রোকেয়া আক্তার জানান, রিদয় আমার সাথে প্রেমের অভিনয় করে আমাকে বিয়ে করে। বিয়ের পরেরদিন সে কৌশলে আমার ঘরে থাকা টাকা, স্বর্ণালংকার, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে গেছে। আমি এই প্রতারকের বিচার চাই। আমার স্বামী কয়েক বছর ধরে মারা গেছেন। নতুন ঘরসংসারের আশায় আমি ওকে বিয়ে করেছি। ও যে আমার সাথে এমন প্রতারণা করবে আমি বুঝতে পারিনি।

শিবচর থানা অফিসার ইনচার্জ মোঃ মিরাজ হোসেন জানান, এ ঘটনায় ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি। লিখিত অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেব।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT