ঢাকা (সকাল ৭:২৬) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

মাদারীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ এর পুরস্কার পেলেন শিবচর থানার ওসি



মাদারীপুর জেলা সুপারের কার্যালয়ে মাসিক অপরাধ সভার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জের পুরুস্কার পেলেন শিবচর থানার (ওসি)মোঃ মিরাজ হোসেন।

মাদারীপুর জেলার ভিতরে শিবচর থানা এলাকার সার্বিক আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখা,অবৈধ অস্ত্র ও মাদক উদ্ধার,পরোয়ানা তামিল, মামলার রহস্য উদঘাটনসহ বিশেষ ভূমিকার স্বীকৃতি হিসেবে শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেনকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত করা হয়।

মাদারীপুর জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে চার জনকে কর্মদক্ষতায় শ্রেষ্ঠত্ব পুরস্কৃত করেন পুলিশ সুপার মাদারীপুর।অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হোন শিবচর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেনের নেতৃত্বে আইন-শৃঙ্খলার উন্নতি ও আইন-শৃঙ্খলা বজায় রাখার মাদক, জুয়া, অস্ত্র ও পরোয়ানা তামিল সহ আইন শৃঙ্খলা সঠিক প্রয়োগ করায় এ এস আই শেখ রাসেল ও এ এস আই মোঃ আনোয়ার হোসেনকেও পুরস্কৃত করা হয়।

মাদারীপুর জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে পুরস্কৃত হয়েছেন এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ-জনতা, জনতাই-পুলিশ।শিবচর থানার সকল জনগণকে আমি নিয়ন্ত্রণে রাখতে পারবো না,তবে অপরাধ কর্মকাণ্ড নিয়ন্ত্রণে আমার চেষ্টা থাকবে সবার জন্য সমান, অপরাধীকে কোন ভাবেই ছাড় দেওয়া হবেনা।

শিবচর থানার দুই জন এ এস আই পুরস্কৃত হয়েছে এ বিষয়ে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মিরাজ হোসেনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি আমার থানার সকল ষ্টাফদের একটি মেসেজ দিয়ে রেখেছি, আমার পুলিশের বিরুদ্ধে কোন জনগণ অভিযোগ না করে ,এমন কাজ করতে হবে পুলিশকে যেন জনগণ খারাপ কাজকে ভয় পায়। তাই আমার থানার পুলিশকে আমি নিয়ন্ত্রণে রেখেছি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT