ঢাকা (রাত ৯:২৮) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

মহেশখালী উপজেলা কালারমারছড়া ইউপি চেয়ারম্যান হাতে দুই ভূয়া সাংবাদিক আটক

<script>” title=”<script>


<script>

মহেশখালী উপজেলার কালামারছড়ায় ইউনিয়নে সাংবাদিক পরিচয় দানকারী দুই ভূয়া সাংবাদিক মনির(৩০) ও আজাদ (৪৮) কে আটক করে পুলিশে দিয়েছেন ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।

আজ বিকাল ৫ ঘটিকার সময় কালারমারছড়া ইউপি কার্যালয়ে বাংলা টিভি ও মাই টিভি চ্যানেলের সাংবাদিক পরিচয় দিয়ে কালারমারছড়ায় চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড নিয়ে ইউপি চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফের সাক্ষাতকার নিতে গেলে তাদের আচার-আচরণে সন্দেহ হলে তাদের পরিচয় ও কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করা হলে তারা কেউ চিনে না বলে ভূয়া বলে জানান। তাই তাদেরকে আটকে রেখে পুলিশকে খবর দেয়।

ঘটনাস্থলে পুলিশ এসে তাদের কাছ থেকে ভূয়া আইডি কার্ড, মাই টিভি ও বাংলা টিভির লগু,ক্যামরা, মোবাইল, গাড়ী জব্দ করে বলে জানা যায়। এবিষয়ে কক্সবাজার জেলার মাই টিভির জেলা প্রতিনিধি সাইফুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান সেই নামে জেলায় কোন মাই টিভির সাংবাদিক নেই।একই কথা বলেন বাংলা টিভির জেলা প্রতিনিধি আমিনুল ইসলাম।

এ বিষয়ে কালারমারছড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ জানান তারা দীর্ঘ দিন ধরে মহেশখালীর বিভিন্ন প্রান্তে মাই টিভি ও বাংলা টিভির সাংবাদিক পরিচয় দিয়ে উন্নয়ন প্রকল্পের চাঁদাবাজি করে আসছে,সর্বশেষ আমার ইউনিয়ন পরিষদের এক সদস্য থেকে ও চাঁদাবাজি করে। আজ আমার থেকে সাক্ষাতকার নেওয়ার নামে চাঁদাবাজি করতে আসলে তাদের গতিবেগ দেখে জেলার মাই টিভি ও বাংলা টিভির প্রতিনিধির সাথে যোগাযোগ করা হলে তারা ভূয়া বলে নিশ্চিত করেন।তারপর তাদেরকে আটক রেখে পুলিশকে খবর দিয়ে সোপর্দ করি। আমরা তাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলার প্রস্তুতি নিচ্ছি বলে জানান।

জানা যায়, তারা একটি চক্র দীর্ঘ দিন ধরে সাংবাদিক পরিচয় দিয়ে দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গায় ভয় দেখিয়ে চাঁদাবাজি সহ বিভিন্ন অপকর্ম করে আসছে। তাদের জন্য অতিষ্ঠ হয়ে পড়ছে সাধারণ মানুষ। এদিকে তাদের আটকের খবর শুনলে মানুষের একধরণের স্বস্তি আসে। আটক কৃত দুইজনের বাড়ি চকরিয়া উপজেলার বলে জানা গেছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT