ঢাকা (বিকাল ৫:৫৪) বৃহস্পতিবার, ২রা মে, ২০২৪ ইং

ভোলায় পিকআপ চাপায় ১ মোটরসাইকেল আরোহী নিহত



ভোলায় বন্ধুর সঙ্গে শপিং করতে এসে বাড়ি ফেরার পথে পিকআপ চাপায় শাকিল (২১) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় মোটরসাইকেলে থাকা অপর বন্ধু সুমন আহত হয়েছেন।

শনিবার রাত সাড়ে ১০টার দিকে ভোলা-ভেদুরিয়া আঞ্চলিক সড়কের মাদ্রাসা বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শাকিল ভোলা সদর উপজেলা চরসামাইয়া ইউনিয়নের ২ নং চর ছিফলী গ্রামের মো.ফখরুল ইসলামের ছেলে। সে গতবছর ভোলা সরকারি কলেজ থেকে বাণিজ্য বিভাগে এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে চলতি বছরে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষায় চান্স পেয়েছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার রাতে শাকিল ও তার বন্ধু সুমন শহর থেকে শপিং করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে ভোলা-ভেদুরিয়া আঞ্চলিক সড়কের মাদ্রাসা বাজার সংলগ্ন এলাকায় মাছ বোঝাই একটি পিকআপ শাকিলের মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দেন। এতে শাকিল ও সুমন গুরুতর আহন হয়। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাদেরকে ভোলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার শাকিলকে মৃত ঘোষণা করেন। আহত সুমন চিকিৎসা নিয়ে বাড়ি চলে চান যান।

ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহীন ফকির এ তথ্য নিশ্চিত করে বলেন, স্থানীয়রা ঘাতক পিকআপটি আটক করতে পারলেও; চালক পালিয়ে যাওয়ায় চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT