ঢাকা (সকাল ৯:০৬) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

ভোলার শশীভূষণে এক কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার, গ্রেফতার ১



ভোলার চরফ্যাশন উপজেলায় মোসাঃ সাদিয়া ইশরাত (১৪) নামের এক কিশোরী প্রেমিকার ঝুলন্ত লাশ উদ্ধার করেছেন পুলিশ। এই ঘটনায় প্রেমিকার চাচা রুহুল আমিন বাদী হয়ে প্রেমিক মো. তারেকের নামে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে একটি মামলা দায়ের করেন। পুলিশ প্রেমিক তারেককে গ্রেফতার করেছেন।

রবিবার মধ্যে রাতে শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এই আত্মহতার ঘটনা ঘটে। সোমবার(৭ ডিসেম্বর) সকালে ময়নাতদন্তের জন্য লাশ ভোলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

সাদিয়া উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের নুরুল আমিনের কণ্যা।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ইসরাত জাহান সাদিয়া দীর্ঘদিন ধরে বোরহানউদ্দিন উপজেলার বাটামারা গ্রামের মৃত শাহ আলমের ছেলে মো. তারেকের সাথে প্রেমের সম্পর্ক ছিল। তারেক জাহানপুরে তার বোনের বাড়ীতে বেড়াতে এসে সাদিয়ার সাথে পরিচয় হয়ে প্রেম সম্পর্ক গড়ে উঠে। সাদিয়ার চাচা ও মামলার বাদী রুহুল আমিন বলেন, সাদিয়া আত্মহত্যার আগে প্রেমিক তারেকের সাথে প্রায় ১৯ মিনিট কথা হয়। এসময় তারেক প্রেমিকা সাদিয়াকে বিভিন্ন কথা বলে আত্মহত্যায় প্ররোচনার করায় সে আত্মহত্যা করেন। এর পরেই সাদিয়া অভিমান করে রোববার মধ্যরাতে নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি লাগিয়ে আত্মহত্যা করেন।

এ ঘটনায় তারেককে অভিযুক্ত করে নিহতের চাচা রুহুল আমিন বাদী হয়ে সোমবার শশীভূষণ থানায় আত্মহত্যার প্ররোচনার একটি মামলা দায়ের করেন। শশীভূষণ থানা পুলিশ জাহানপুর বোনের বাড়ী থেকে অভিযুক্ত তারেককে গ্রেফতার করেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম এই তথ্য নিশ্চিত করে বলেন, সোমবার সকালে নিহতের চাচা রুহুল আমিন বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে তারেক নামে এক যুকককে আসামী করে মামলা দায়ের করেন। অভিযুক্ত তারেকে পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরন করেছেন।

 

 

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT