ঢাকা (বিকাল ৪:১৩) বৃহস্পতিবার, ২৮শে মার্চ, ২০২৪ ইং

ভোলার চরফ্যাশন উপজেলা,পৌর ছাত্রদলের সকল ইউনিট কমিটি বিলুপ্ত

<script>” title=”<script>


<script>

ভোলার চরফ্যাশন উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভা ছাত্রদল সকল ওয়ার্ডের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। চরফ্যাশন উপজেলা ছাত্রদলের আহব্বায়ক আরিফ ফরাজী ও সদস্য সচিব কাজী অনিকের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইউনিয়ন ও চরফ্যাশন পৌরসভা ছাত্রদলের আহব্বায়ক নুর উদ্দিন আখন ও সদস্য সচিব মোহাম্মদ ইয়াজুল ইসলাম ইয়াজের সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে পৌরসভার ওয়ার্ড কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে।

রোববার(২৯ নভেম্বর) বিকাল ৪ টার দিকে চরফ্যাশন-মনপুরার মা,মাটি ও মানুষের সন্তান কেন্দ্রীয় বিএনপি’র নির্বাহী কমিটির সদস্য ও যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক মোহাম্মদ নুরুল ইসলাম নয়নের চরফ্যাশন পৌরসভা ৫ নং ওয়ার্ডের বাস ভবনস্থ দলীয় কার্যালয়ে এক প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এসব কমিটি বিলুপ্ত ঘোষনা হয়।

প্রেস বিজ্ঞপ্তি তারা বলেন-দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক আগামী দিনের রাষ্ট্র নায়ক তারেক রহমানের নির্দেশনায় আন্দোলন সংগ্রাম ও সংগঠনকে গতিশীল সুসংগঠিত করার লক্ষে সারা দেশ ব্যাপি কেন্দ্রীয় কার্যক্রমের অংশ হিসেবে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি মো.নূরে আলম ও সাধারন সম্পাদক আল আমিন হাওলাদারের সাথে আলোচনা করে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার সকল ওয়ার্ড কমিটি মেয়াদ উত্তীর্ণ হওয়ায় অদ্য ২৯.১১.২০ইং তারিখ হইতে কমিটি বিলুপ্ত ঘোষনা করা হলো।

অতিদ্রুত তৃনমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে ইউনিয়ন ও ওয়ার্ডের নতুন কমিটি ঘোষনা করা হবে এবং তথ্য ফরম সংগ্রহ করার জন্য সকলকে অনুরোধ করা হলো।

আদেশ ক্রমেঃ চরফ্যাশন উপজেলা আহব্বায়ক ও পৌরসভা আহব্বায়ক কমিটি।

 

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT