ঢাকা (সকাল ১০:০৪) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

বড়লেখায় রাত্রি কালীন ‘পুলিশ-জনতা’যৌথ পাহারা শুরু



মৌলভীবাজারের বড়লেখা উপজেলাকে চুরি-ডাকাতিমুক্ত রাখতে রাত্রী কালীন ‘পুলিশ-জনতার যৌথ পাহারা কার্যক্রম’ শুরু করেছে বড়লেখা থানা পুলিশ। শীত মৌসুমে চুরি-ডাকাতি বেড়ে যাওয়ায় জেলা পুলিশের উদ্যোগে এ কার্যক্রম নেয়া হয়েছে।

সোমবার (২৩ নভেম্বর) রাতে উপজেলার দক্ষিনভাগ বাজারে জেলা পুলিশের আয়োজনে ‘পুলিশ-জনতার’ যৌথ পাহারা কার্যক্রমের উদ্বোধন করেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও বড়লেখা থানার (ওসি) জাহাঙ্গীর আলম সরদার। পরে উপজেলার প্রতিটি বাজারে ও গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে এ’কার্যক্রম শুরু করা হয়।

এ ব্যাপারে বড়লেখা থানার (ওসি) জাহাঙ্গীর আলম সরদার বলেন,আমাদের জনবল কম কিন্তু এই অজুহাতে চুরি- ডাকাতি মেনে নেয়া যাবে না। তাই মৌলভীবাজার জেলার মানুষের নিরাপত্তা নিশ্চিতে শীত মৌসুমে চুরি-ডাকাতিমুক্ত রাখতে জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর পরিকল্পনায় প্রতিটি উপজেলায় ‘পুলিশ-জনতার যৌথ পাহারা কার্যক্রম’ নামে চুরি-ডাকাতি প্রতিরোধে একটি উদ্যোগ নেয়া হয়েছে। তাই সাধারণ জনগণকে পুলিশের সাথে সম্পৃক্ত করে উপজেলার প্রতিটি বাজার ও গুরুত্বপূর্ণ রাস্তার মোড়ে ‘পুলিশ-জনতা যৌথ পাহারা কার্যক্রম সোমবার থেকে শুরু করা হয়েছে। উপজেলাসহ জেলাবাসী এর সুফল পাবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT