ঢাকা (সকাল ৮:২৮) শুক্রবার, ১৭ই মে, ২০২৪ ইং

বড়লেখায় যুবকের মুখ বাঁধা ঝুলন্ত লাশ উদ্ধার



মৌলভীবাজােরর বড়লেখায় মুখ বাঁধা অবস্থায় এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার নিজ বাহাদুরপুর ইউনিয়নের দক্ষিন ইটাউরি গ্রামের, মৃত তোতা মিয়ার ছেলে ফখরুল ইসলামের লাশ তার প্রতিবেশীর বাড়ির পাশে নির্জন এলাকা থেকে উদ্ধার করে পুলিশ।

উদ্ধারের সময় তার মুখে ও এক হাতে কাপড় দিয়ে বাঁধা ও রশি দিয়ে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় ছিলো। পরিবার ও স্থানীয়দের দাবি এটি একটি পরিকল্পিত হত্যা।

নিহতের ছেলে সুফিয়ান আহমদ জানান, সোমবার বিকালে স্থানীয় ইটাউরি বাজারের উদ্দেশ্যে তিনি বাড়ি থেকে বের হন। রাত ১২টা পর্যন্ত বাড়িতে না ফেরায় তারা বিভিন্ন স্থানে খোঁজাখোজি করেন। এসময় জানতে পারেন রাত অনুমানিক ১০টা পর্যন্ত তিনি বাজারের একটি চায়ের স্টলে বসা ছিলেন। সেখান থেকে তিনি বাড়ির উদ্দেশ্যে রওনা হন।

রাতে না পাওয়ায় ভোরেও তাকে খোঁজতে বের হন পরিবারের সদস্য। এসময় তারা তাদের বাড়ি থেকে কয়েকশ গজ দূরে এক প্রতিবেশীর বাড়ির নির্জন স্থানে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান। এসময় স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশে খবর দিলে তারা এসে লাশ উদ্ধার করে।

নিজ বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশসহ ঘটনাস্থলে আসি। তার মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পাই। তার মুখে একটি পুরাতন শার্ট দিয়ে বাধা ছিলো। এক হাতে ও আরেক টুকরো কাপড় দিয়ে বাধা। গলায় রশি ঝুলানো ছিলো।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে; ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT