ঢাকা (বিকাল ৩:১১) শনিবার, ১৮ই মে, ২০২৪ ইং

বিয়ানীবাজার এষণা ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটি গঠন 



সিলেট বিয়ানীবাজার উপজেলার মুড়িয়া ইউনিয়নে সম্পূর্ণ অরাজনৈতিক সংগঠন”এষণা ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটি গঠন”(২২জুলাই) বৃহস্পতিবার বাদ মাগরিব সারপার দাখিল মাদ্রাসা মসজিদে এক অনাড়ম্বর অনুষ্ঠান ও ঈদ পূর্ণমিলনী অনুষ্টিত হয়।

এতে সংগঠনের উপদেষ্টাদেরকে নিয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়, ফাউন্ডেশনের উপদেষ্টারা বলেন আসলে ভৌগোলিক অবস্থানের দিক থেকে পূর্ব মুড়িয়া অনেকটা অবহেলিত ও সমস্যাগ্রস্থ এবং অনেক সুবিধা বঞ্চিতলোক এখানে আছে। তাই “এষণা ফাউন্ডেশন” সমাজের সুবিধা বঞ্চিতদের মধ্যে কাজ করবে আমরা আশা করি।

প্রসঙ্গত অনুষ্টানে উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের উপদেষ্টা মোঃজাহেদুর রহমান চৌঃ,উপদেষ্টা আয়নুল হক কয়েছ, উপদেষ্টা আব্দুল হালিম রানা,উপদেষ্টা কামাল আহমদ(প্রশাসন)। ভার্চুয়াল আলোচনায় বাকীসব উপদেষ্টা আব্দুল বাছিত, উপদেষ্টা দেলওয়ার আহমদ,উপদেষ্টা মোঃ নুরুজ্জামান হাসনু, মোঃ মুহী উদ্দিন, যুক্ত হয়ে মতামতের ভিত্তিতে “এষণা ফাউন্ডেশনের কার্যনির্বাহী কমিটি গঠন ও প্রকাশ করা হয়।

সভাপতিঃ জুবায়ের আহমদ মাছুম,

সাধারণ সম্পাদকঃ মোঃইবাদুর রহমান জাকির,

কোষাধ্যক্ষঃ তোফায়েল আহমদ মিফতা

প্রবাসী সমাজ কল্যাণ সম্পাদকঃ মাও শাহিদ আহমদ,

ধর্ম বিষয়ক সম্পাদকঃ হাফিজ মাওঃ রেদওয়ান আহমদ,

প্রবাসী তথ্য বিষয়ক সম্পাদক তানভীর আহমদ,

এদিকে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন ’এষণা ফাউন্ডেশন’ অন্যতম অঙ্গীকার হচ্ছে নিরক্ষর মুক্ত সমাজ গঠন পরিবেশ সচেতনতা, সামাজিক কু-সংস্থার দূরি করণ আর্দশ সমাজ গঠন। পরে দেশে বিদেশে অবস্থানরত করোনা রোগীদের রোগ মুক্তি কামনা করে মুনাজাত করা হয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT