ঢাকা (রাত ৪:২১) শনিবার, ২৭শে এপ্রিল, ২০২৪ ইং
শিরোনাম

বিনা লাইসেন্স দাহ্য পদার্থ বিক্রি করায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা



টাঙ্গাইলের নাগরপুর উপজেলার বিভিন্ন স্থানে লাইসেন্স ছাড়া অনিরাপদ ভাবে বিধিনিষেধের তোয়াক্কা না করে রাস্তার উপর গ্যাস সিলিন্ডার এবং পেট্রোল, অকটেন সহ বিভিন্ন দাহ্য পদার্থ রেখে বিক্রি করার অভিযোগের প্রেক্ষিতে জড়িতদের জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

৩০ ডিসেম্বর বুধবার সকাল থেকে দুপুর পর্যন্ত উপজেলার ধুবড়িয়া, তিরছা, বারাপুষা, বাসস্ট্যান্ড, বটতলা সহ উপজেলা সদরের বিভিন্ন স্থানে অগ্নি প্রতিরোধ ও নির্বাপণ আইন, ২০০৩ এর বিধিনিষেধ অমান্য করায় এবং সেবা গ্রহীতার জীবনের নিরাপত্তা বিঘ্নিত হতে পারে এমন কাজে সম্পৃক্তদের মোবাইল কোর্টের মাধ্যমে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারায় ১৯ জন ব্যবসায়ীকে ১৫,৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়েছে।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি তারিন মসরুর এর নেতৃত্বে এ মোবাইল কোর্ট পরিচালনায় আরো উপস্থিত ছিলেন, নাগরপুর উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন ইনচার্জ মো. মেহেদী হাসান সহ ফায়ার সার্ভিসের অন্যান্য সদস্যবৃন্দ।

এ বিষয়ে ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার ভূমি বলেন, ব্যবসায়ীদের দ্রুত লাইসেন্স গ্রহণ ও রাস্তার উপর গ্যাস সিলিন্ডার, জ্বালানি তেল না রাখার নির্দেশনা দেন। জনস্বার্থে মোবাইল কোর্টের অভিযান চলমান থাকবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT