ঢাকা (রাত ১২:২৬) রবিবার, ৬ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News সাঘাটায় ইন্ডাস্ট্রিয়ালিস্ট এন্ড বিজনেসমেন ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভা Meghna News সাঘাটায় বিশ্ব শিক্ষক দিবস উদযাপনে র্যালী আলোচনা সভা Meghna News সিলেটের বাজারগুলোতে উঠতে শুরু করেছে শীতকালীন সবজি Meghna News চাঁপাইনবাবগঞ্জে কলাবাগানে ককটেল বিষ্ফোরণে দুই জন আহত Meghna News লোহাগড়ায় আ.লীগের রাজনীতি থেকে সরে দাঁড়ালেন অধ্যক্ষ মোশাররফ হোসেন মোল্যা Meghna News যুবরাই দেশের সম্পদ : ড. মারুফ হোসেন Meghna News যুবলীগের দুর্ধর্ষ ক্যাডারদের দাপট : র‌্যাব ও সেনাবাহিনীর হস্তক্ষেপ চায় তটস্থ লোহাগড়াবাসী Meghna News জুমার খুতবা আরবিতে না বাংলায়? -হাফিজ মাছুম আহমদ দুধরচকী Meghna News সাবেক এমপিকে কটুক্তি, আ.লীগের ফারুক তারিফ গ্রেফতার Meghna News অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার নগ্ন আস্ফালনে ক্ষুব্ধ সাংবাদিক সমাজ – মুক্তমত

বিএনপি বিভক্তের রাজনীতি করে না, এই দেশ সকলের : ড. মারুফ হোসেন

হোসাইন মোহাম্মদ দিদার হোসাইন মোহাম্মদ দিদার Clock বৃহস্পতিবার বিকেল ০৫:১৬, ৩ অক্টোবর, ২০২৪

ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন—এই দেশ ছোট -বড়, ধনী- গরীব, মুসলিম, হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান সকলের।

 

তিনি আরও বলেন, সম্প্রতি, সৌহার্দ্য আর শান্তিপূর্ণ পরিবেশ গড়তে আমাদের জাতীয়তাবাদী বিএনপির সরকার কখনও কোনো প্রভেদ গড়েনি, আগামীতেও গড়বে না। বিএনপির সরকার থাকাকালে এই দেশে শান্তি পরিবেশ সন্তোষজনক ছিলো।

 

হিন্দু ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে খন্দকার মারুফ হোসেন বলেন, সংখ্যা লঘু শব্দটি আওয়ামী লীগের অভিধানে শব্দ। এই শব্দ আওয়ামী লীগ ব্যবহার করে আপনাদের বিভক্ত করে রেখেছে।

দেশবাসীর আশা ভরসার প্রতীক দেশ নায়ক তারেক রহমান সংখ্যা লঘু শব্দটি চিরতরে মুছে দিয়েছেন। আপনাদেরকে আমরা এই দেশে সংখ্যা লঘু হিসেবে পরিচয়ে দেখি না, আমরা দেখি আপনারা এই দেশের নাগরিক। সকল নাগরিকদের সমান সুযোগ সুবিধা নিয়ে বাঁচতে পারে এই লক্ষ্যে বিএনপি রাজনীতির মাধ্যমে কাজ করে যাবে।

 

ড. মারুফ বলেন, আপনাদের এই শারদীয় দূর্গোৎসব ঘিরে একটি মহল সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্ট করার পায়তারা করবে, আপনারা সজাগ থাকবেন। আমরা আপনাদের পাশে আছি। কেউ যদি ষড়যন্ত্র করতে চায় তাকে কোনো ছাড় দেওয়া হবে না।

 

শ্রী শ্রী দুর্গা পূজা উপলক্ষে দাউদকান্দি পৌরসভার সনাতন ধর্মালম্বীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন।

 

বৃহস্পতিবার( ৩ অক্টোবর) বিকাল ৩টায় পৌরসভা মারুফ ভিলায় পৌরসভা বিএনপির আহ্বায়ক নূর মোহাম্মদ সেলিম সরকারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন— পূজা উদযাপন কমিটির সভাপতি, অশোক সাহা।

সভায় আরও বক্তব্য রাখেন— পূজা উদযাপন কমিটির সদস্য সচিব প্রাণ কৃষ্ণ আচার্য,

উপজেলা বিএনপির আহ্বায়ক এমএ লতিফ ভূঁইয়া, সহ-সভাপতি জসিমউদদীন আহমেদ, যুগ্ম আহ্বায়ক আব্দুস সাত্তার, কামাল হোসেন,সালাউদ্দিন ভূইয়া, উপজেলা বিএনপির সাবেক সভাপতি শামসুল হক,

কুমিল্লা উত্তর জেলা যুবদলের আহ্বায়ক ভিপি শাহাবুদ্দিন, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক শওগাত চৌধুরী পিটার, যুগ্ম আহ্বায়ক কাউন্সিলর খন্দকার বিল্লাল হোসেন সুমন, কাউন্সিলর সালাউদ্দিন সরকার, কাউন্সিলর দেলোয়ার হোসেন, কাউন্সিলর শামীম দর্জি,উপজেলা যুবদলের সদস্য সচিব খন্দকার রোমান, পৌর যুবদলের আহ্বায়ক শরীফ চৌধুরী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মহিউদ্দিন তালুকদার, স্বেচ্ছাসেবক দলের নেতা জামালউদ্দিন মোল্লা, খন্দকার হুমায়ুন,

সদর উত্তর ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মহসিন আহম্মেদ প্রমুখ।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর বিএনপির সদস্য সচিব কাউসার আলম সরকার।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT