ঢাকা (সকাল ৮:০৭) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

বালু উত্তোলন নিয়ে বিরোধের জেরে বাবা ও ৪ বছরের মেয়েকে পিটিয়ে হত্যা

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock বৃহস্পতিবার রাত ১০:২২, ৩১ মার্চ, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে বালু উত্তোলন সিন্ডিকেটের ভাগ-বাটোয়ারাকে কেন্দ্র করে একটি সংঘর্ষ তৈরি হয়। এতে প্রতিপক্ষের আঘাতে বাবা ও চার বছর বয়সী মেয়ের খুন হওয়ার ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার ভোর বেলায় উপজেলার কৃষ্টপুর ব্রীজ সংলগ্ন ঝিনাই নদী থেকে পুলিশ বাবা-মেয়ের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তাদেরকে জেলা মর্গে পাঠানো হয়।

নিহত ওই বাবার নাম আ: আজিজ। আর তার মেয়ে জান্নাত। তারা কামরাবাদ ইউনিয়নের বয়েসিং গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে উপজেলার কামরাবাদ ইউনিয়নের বয়েসিং গ্রামের জালেক মন্ডলের ছেলে আ: আজিজ (৪৮) ও আজহার উদ্দীন সমর্থকদের মধ্যে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছিল। ঘটনায় উভয় পক্ষের আদালতে মামলা চলছে। আ: আজিজ বুধবার আদালতে মামলার হাজিরা দিয়ে সন্ধ্যার পর বাড়িতে আসেন। মুহূর্তের মধ্যে প্রতিপক্ষ আজহার উদ্দিন গং সংবাদ পেয়ে আ: আজিজের বাড়িতে হামলা চালায়। এ সময় আ: আজিজ তার চার বছরের মেয়ে শিশু জান্নাতকে নিয়ে আত্মরক্ষার জন্য বাড়ি ছেড়ে পালানোর চেষ্টা করেন। কিন্ত পারেননি। পিছু নেয়া প্রতিপক্ষ আজহার উদ্দীন গং কৃষ্টপুর ব্রীজ সংলগ্ন ঝিনাই নদীর পাড়ে আ: আজিজ ও তার মেয়ে জান্নাতকে ধরে নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে হত্যা করে। পরে বাবা-মেয়ের লাশ নদীতে ফেলে দেয় তারা।

নিহত আ: আজিজের স্ত্রী রত্না বেগম জানান, কী দোষ করেছিল আমার স্বামী ও একমাত্র শিশু মেয়ে জান্নাত (৪)। আজহার, আলমগীর, আলআমিন, গুধু, মোহাম্মদ, বাবু, সাগর, রুবেলরা আমার স্বামী ও মেয়ে জান্নাতকে পিটিয়ে হত্যা করেছে। আমি এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করছি।

অফিসার ইনর্চাজ (ওসি) রকিবুল হাসান জানান, বৃহস্পতিবার ভোরে সংবাদ পেয়ে কৃষ্টপুর ব্রীজ সংলগ্ন ঝিনাই নদী থেকে আ: আজিজ ও জান্নাতকে মৃত অবস্থায় উদ্ধার করে লাশ ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় এলাকা থেকে চারজনকে আটক করা হয়েছে। ঘটনার পর থেকেই আজহার ও তার সমর্থকেরা পলাতক রয়েছে বলে জানা গেছে। থানায় মামলা করার প্রস্তুতি চলছে।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT