ঢাকা (সকাল ১১:২৮) শনিবার, ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

বান্দরবানে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি নিজস্ব প্রতিনিধি Clock মঙ্গলবার ১২:৪৫, ৮ অক্টোবর, ২০১৯

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান প্রতিনিধি: ” আজকের শিশু আনবে আলো, বিশ্বটাকে রাখবে ভালো ” এপ্রতিপাদ্য বিষয়কে সামনে নিয়ে নানা কর্মসূচীর মধ্যে দিয়ে বান্দরবানে বিশ্ব শিশু দিবস ও শিশু অধিকার সপ্তাহ অনুষ্ঠিত হয়েছে।

আজ সোমবার (৭ অক্টোবর) সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য শোভাযাএা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে স্হানীয় বঙ্গ বন্ধু মুক্ত মঞ্চে গিয়ে শেষ হয়। শোভাযাএায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

বিশ্ব শিশু দিবস উপলক্ষে বঙ্গ বন্ধু মুক্ত মঞ্চে জেলা প্রশাসক ও বাংলাদেশ শিশু একাডেমির আয়োজনে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

বান্দরবানের অতিরিক্ত জেলা প্রশাসক শামীম হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলম ও অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আছাদুজামান, বান্দরবান প্রেসক্লাব সভাপতি মনিরুল ইসলাম মনু, বাংলাদেশ শিশু একাডেমি বান্দরবান জেলা শাখার শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসাদ্দি সহ বিশিষ্ট ব্যাক্তিরা উপস্হিত ছিলেন।

এসময় শিক্ষক অভিবাকসহ জেলার বিভিন্ন স্কুলের অসংখ্য ছাএ-ছাএীরা বিশ্ব শিশু দিবসে অংশ গ্রহন করেন।

আলোচনা সভায় বক্তারা বলেন – আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ, তাই শিশুর উন্নয়নে আমাদের সবাইকে কাজ করতে হবে এবং অনুষ্ঠান শেষে সেখানে জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাএ ছাএীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্টিত হয়।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT