ঢাকা (রাত ৯:৫৭) মঙ্গলবার, ২৩শে এপ্রিল, ২০২৪ ইং

বান্দরবানে ঘূর্ণিঝড় ” বুলবুল ” মোকাবেলায় প্রশাসনের সভা ও আশ্রয় কেন্দ্র প্রস্তুুত

<script>” title=”<script>


<script>

সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানে ঘুর্ণিঝড় ‘বুলবুল’ মোকাবিলায় প্রশাসনের জরুরি সভাসহ সব রকম প্রস্তুতি নেয়া হয়েছে। প্রস্তুত রাখা হয়েছে বেশ কয়েকটি আশ্রয় কেন্দ্র এবং পর্যাপ্ত পরিমাণ শুকনো খাবার।

 

আজ শনিবার (৯ নভেম্বর) দুপুরে বান্দরবান জেলা প্রশাসনের উদ্যোগে প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত ‘বুলবুল’ মোকাবিলা সংক্রান্ত প্রস্তুতি সভায় সভাপতির বক্তব্যে এমন তথ্য জানান জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ দাউদুল ইসলাম।

 

ডিসি দাউদুল ইসলাম আরও জানান, বান্দরবান জেলার জন্য নির্দিষ্ট কোনো সংকেত নেই, তবুুও চট্টগ্রাম উপকূলীয় পাশ্ববর্তী অঞ্চল হওয়ায় দূর্যোগ মোকাবেলায় যাবতীয় প্রস্তুতি রাখা হয়েছে।

 

তিনি বলেন, অস্থায়ী আশ্রয় কেন্দ্র সাথে ফায়ার সার্ভিস, রোভার স্কাউট, রেড ক্রিসেন্টসহ সকল ধরনের স্বেচ্ছাসেবী সংগঠনে স্বেচ্ছাসেবীদের প্রস্তুত রাখা হয়েছে। জনসাধারণের মাঝে সচেতনতা সৃষ্ির লক্ষে মাইকিংসহ প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে বলে জানান জেলা প্রশাসক।

এ সময় বান্দরবান সিভিল সার্জন অশৈপ্রু, অতিরিক্ত জেলা প্রশাসক, জেলা দূর্যোগব্যবস্থাপনা কর্মকর্তাসহ বান্দরবানের স্থানীয় গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT