ঢাকা (ভোর ৫:১৬) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী Meghna News চাঁপাইনবাবগঞ্জে কাল থেকে চালু হচ্ছ বন্ধ থাকা আমদানী রপ্তানী Meghna News ভোলায় আগ্নেয়াস্ত্রসহ ইউপি চেয়ারম্যান ও ছেলে গ্রেপ্তার Meghna News আ.লীগকে প্রশ্রয় না দেয়ার আহ্বান জানিয়েছে হাফেজ আজিজুল Meghna News শুভ জন্মদিন স্বপ্নের নায়ক সালমান শাহ Meghna News প্রিয় নবী মুহাম্মদ (সা.) বিশ্ববাসীর জন্য রহমত Meghna News শহিদুল-বেনজিরের বিরুদ্ধে মামলা, পিবিআইকে তদন্তের নির্দেশ

বান্দরবানের রোয়াংছড়িতে সন্ত্রাসীদের গুলিতে নিহত ০১, অপহৃত ২

মোঃ কামরুজ্জামান মোঃ কামরুজ্জামান Clock শনিবার রাত ০৮:৩০, ১৮ এপ্রিল, ২০২০

সংবাদ দাতা, বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় সন্ত্রাসীদের গুলিতে ১ জনের মৃত্যু ও অপর দিকে ২ জন কে অপহরণ করা হয়েছে। শুক্রবার (১৭ এপ্রিল) ভোর রাতে এঘটনা ঘটে বলে খবর পাওয়া যায়।

স্হানীয় সূত্রে জানা যায়, রোয়াংছড়ি উপজেলার আলেক্ষ্যং ইউনিয়নের ক্যানাইজু পাড়া এলাকায় অস্ত্রধারী সশস্ত্র সন্ত্রাসী সদস্যরা ০১ জন কে গুলি করে হত্যা করেছে। নিহতের নাম মংসাইলোই মার্মা (৩০),নিহতের বাড়ী থানচি উপজেলার রেমাক্রি ইউনিয়নের বাশী অং পাড়ায়। অপর দিকে ২ জনে কে অপহরণ করে নিয়ে যায়।

এদিকে হত্যাকান্ডের খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা ঘটনাস্হল পরিদর্শন করেছেন।নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্হল সহ তার আশপাশের এলাকা গুলোতে নিরাপত্তা ব্যবস্হা জোরদার করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রোয়াংছড়ি থানার অফিসার ইনর্চাজ (ওসি) তৌহিদ কবী’র জানান- সন্ত্রাসীরা গুলি করে ক্যানাইজু পাড়ায় এক জনকে হত্যা করেছে।নিহতের খবর পাওয়ার পরপরই ঘটনাস্হল থেকে লাশ উদ্ধার করা হয়েছে।

এ ঘটনায় মামলার প্রস্তুুতি চলছে,তদন্ত করে দেখা হচ্ছে,ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তার করার জন্য চেষ্টা চালাচ্ছে পুলিশ ও সেনাবাহিনীর সদস্যরা।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT