ঢাকা (বিকাল ৫:৪৩) রবিবার, ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ
শিরোনাম
Meghna News ৫০ মাসের বকেয়া বেতন প্রদাণের দাবীতে চাঁপাইনবাবগঞ্জে মানববন্ধন Meghna News আন্দোলনে আহতদের চিকিৎসা দিতে ঢাকায় আসছে চীনের মেডিক্যাল টিম Meghna News ময়মনসিংহে সিপিবি’র সমাবেশ ও লাল পতাকার মিছিল Meghna News বাংলাদেশ স্কাউটসের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত, সামাদ সভাপতি-জাহাঙ্গীর সম্পাদক Meghna News দেশে ডেঙ্গুতে আক্রান্ত ২৩ হাজার ছাড়ালো Meghna News খেলাধুলাকে কেন্দ্র করে বাকবিতন্ডা, ককটেল বিষ্ফোরণে আহত ২ Meghna News চাঁপাইনবাবগঞ্জে পাঁচ দিন বন্ধের পর আবারো শুরু হয়েছে আমদানী রপ্তানী Meghna News সাঘাটায় পূর্ব শত্রুতার জের ধরে পথ রোধ করে মারপিট Meghna News দুর্গাপূজায় ভারতে যাচ্ছে ৩ হাজার টন ইলিশ Meghna News গৌরীপুর মহিলা কলেজের গভর্নিং বডির এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন তানজীন চৌধুরী

বান্দরবানের রোয়াংছড়িতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতি উম্মোচন করলেন পার্বত্য মন্ত্রী

 সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান সুশান্ত কান্তি তঞ্চঙ্গ্যা, বান্দরবান Clock শুক্রবার সন্ধ্যা ০৭:০৬, ১৪ আগস্ট, ২০২০

স্বাধীনতার মহান স্থপতি “জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নবনির্মিত প্রতিকৃতি উম্মোচন করা হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৪ আগষ্ট) সকালে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলা পরিষদ প্রাঙ্গনে দোয়া ও মোনাজাত শেষে এই প্রতিকৃতি উম্মোচন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

নবনির্মিত প্রতিকৃতি উম্মোচন করার পর ফুল দিয়ে বিনম্র শ্রদ্ধাজ্ঞাপন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিসহ উপস্থিত অতিথিরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজা সরোয়ার, রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবদুল্যাহ আল জাবেদ, পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) রোয়াংছড়ি উপজেলা প্রকৌশলী মোঃ ইফরাত বিন মুনীর, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বনাথ তংচঙ্গ্যাসহ উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

এসময় সংক্ষিপ্ত আলোচনায় পার্বত্য মন্ত্রী বলেন,করোনা ভাইরাসের প্রাদুর্ভাব রোধে ও স্বাস্থ্য ভালো রাখতে পরিষ্কার পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। একমাত্র স্বাস্থ্য সচেতনায় পারে  মহামারি করোনাভাইরাস রোগসহ বিভিন্ন রোগবালাই থেকে রক্ষা করতে। পার্বত্য মন্ত্রী সকলকে শহর, অফিস আদালত ও প্রাঙ্গণ থেকে শুরু করে  বসতবাড়ি আঙ্গিনা, পাড়ামহল্লাসহ সবস্থানে পরিষ্কার পরিচ্ছন্ন রাখতে ও স্বাস্থ্য বিষয়ে সচেতনা বৃদ্ধি আহবান জানিয়েছেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ২০১৮-২০২০ অর্থ বছরের রোয়াংছড়ি উপজেলা প্রশাসন ও স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি)’র যৌথ অর্থায়নে ৬লাখ ৫০হাজার টাকা ব্যয়ে এই প্রতিকৃতিটি নির্মাণ করেন।



শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT