ঢাকা (দুপুর ১:৩০) শুক্রবার, ১৯শে এপ্রিল, ২০২৪ ইং

বাংলাদেশ এখন উন্নয়নের মডেলে পরিণত হয়েছে -ডেপুটি স্পীকার

<script>” title=”<script>


<script>

জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এ্যাড. ফজলে রাব্বী মিয়া এম.পি বলেছেন- জননেত্রী শেখ হাসিনার সঠিক নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় অন্যান্য দেশের চেয়ে অগ্রগামী ভূমিকা রেখেছে। এখন পর্যন্ত পৃথিবীর ১০০ টি দেশ করোনা ভাইরাসের টিকা পায় নি। কিন্তু জননেত্রী শেখ হাসিনা তাঁর মেধা দিয়ে বাংলাদেশের করোনা ভাইরাসের টিকা এনেছেন। বাংলাদেশের মত দেশে তিনি পৃথিবীকে দেখানোর জন্য অন্যান্য দেশের সহয়তা ছাড়াই পদ্মা সেতু নির্মাণ করেছেন। তার সঠিক নেতৃত্বের কারণে বি.এন.পি এখন বুঝেছে এই সরকারের অগ্রযাত্রাকে থামিয়ে রাখা যাবে না।

গত শুক্রবার বিকেলে গাইবান্ধার সাঘাটা উপজেলার পদুমশহর ইউনিয়নের স্কুল বাজার নামক স্থানে সাবেক জজ মজিবর রহমান এর বাড়ী সংলগ্ন আলাই নদীর উপর অত্র এলাকাবাসীর দীর্ঘ প্রতিক্ষিত ব্রীজের উদ্বোধনী অনুষ্ঠানে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন- স্বাধীনতার পরবর্তী অনেক সরকারই ক্ষমতায় ছিল কিন্তু পদুমশহর ইউনিয়নবাসী আকাংক্ষিত এই ব্রীজটি কোন সরকারই করে নি। আওয়ামীলীগ সরকার ৬ কোটি ৩০ লক্ষ টাকা ব্যয়ে এই ব্রীজটি নির্মাণ কাজের বরাদ্দ দিয়েছে। বিভিন্ন উন্নয়ন মূলক কাজ অব্যাহত থাকায় বাংলাদেশ এখন উন্নয়নের মডেলে পরিণত হয়েছে।

পদুমশহর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোনায়েম হোসেন মন্ডল এর সভাপতিত্বে উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- নির্বাহী প্রকৌশলী (এলজিইডি) আহসান কবির, সাঘাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহাঙ্গীর কবির, সাঘাটা উপজেলা নির্বাহী অফিসার মহিউদ্দিন জাহাঙ্গীর, নির্বাহী প্রকৌশলী ছাবিউল ইসলাম, সাবেক জজ মজিবর রহমান।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি নাজমুল হুদা দুদু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক নাছিরুল আলম স্বপন, আ’লীগ নেতা সুমন মিয়া, উপসহকারী প্রকৌশলী হারুন-অর-রশিদ, আতাউর রহমান, সাবেক চেয়ারম্যান মফিজুল হক, ছাইদুর রহমান সাইদ, মিজানুর রহমান মিজান, সংশ্লিষ্ট কাজের ঠিকাদার আব্দুল আজিজ ও আসাদুজ্জামান প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT