ঢাকা (ভোর ৫:৫৯) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বাংলাদেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন বিকল্প নেই-পরিবেশমন্ত্রী

<script>” title=”<script>


<script>

দেশের মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রী দিনরাত কাজ করে চলেছেন। এ লক্ষ্যে কৃষকদের উন্নয়নে তার সরকার সার, বীজ ও কৃষি উপকরণ বাবদ প্রতি বছর প্রয় ৩৬ হাজার কোটি টাকা ভর্তুকি দিচ্ছে। কৃষক ভাইয়েরা যাতে ফসলের ন্যায্যমূল্য পান তার ব্যবস্থা করা হচ্ছে। সরকারের বিভিন্ন উদ্যোগের ফলে দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।

তিনি নেতাকর্মীদের সুসংঘটিত হওয়ার আহ্বান জানিয়ে আরো বলেন, দেশ ও দেশের মানুষের স্বার্থে জীবন দিয়ে হলেও শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে।

পরিবেশমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে মৌলভীবাজারের বড়লেখা উপজেলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বড়লেখা উপজেলা কৃষক লীগের আহ্বায়ক আব্দুল লতিফের সভাপতিত্বে ও সদস্য সচিব ইকবাল হোসেন স্বপনের সঞ্চালনায়, জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্মেলনের উদ্বোধন করেন, মৌলভীবাজার জেলা কৃষক লীগের সভাপতি জমসেদ মিয়া।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিমা আক্তার খানম এমপি।

বিশেষ অতিথির বক্তব্য দেন, মৌলভীবাজার জেলা পরিষদের প্রশাসক মিছবাহুর রহমান, সৈয়দ জোহরা আলাউদ্দিন, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক কৃষিবিদ ড. হাবিবুর রহমান মোল্লা, বড়লেখা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম সুন্দর, উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, পৌরমেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ একেএম হেলাল উদ্দিন, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, উপজলো যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান তাজউদ্দিন প্রমুখ।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT