ঢাকা (সকাল ১০:২৬) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

বন্ধুমহল ফ্রেন্ডস কিংডমের উদ্দোগে সুবিধা বঞ্চিত শিশুদের জন্য বিদ্যালয়ের উদ্ভোধন

dav

<script>” title=”<script>


<script>

২৭ ডিসেম্বর রবিবার সকাল ১১ ঘটিকার সময় মৌলভীবাজার পৌর  শহরের পুরাতন হাসপাতাল সড়কের অস্থায়ি কার্যালয়ে বন্ধু মহল ফ্রেন্ডস কিংডম এর উদ্দোগে সমাজে সুবিধা বঞ্চিত শিশুদের সুশিক্ষার জন্য বিদ্যালয়ের শুভ উদ্ভোধন ও নামকরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উক্ত উদ্বোধনি অনুষ্ঠান পরিচালনা করেন হাফেজ মোঃ আব্দুস ছালাম, সভাপতিত্ব করেন আলহাজ হাফেজ আবুল হোসেন খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি ম্যজিক মোহন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেরদৌসী সুলতানা সহকারি অধ্যাপক বরমচাল উচ্চ বিদ্যালয়ও কলেজ, উপস্থিত ছিলেন মোঃ মোহাম্মদ আলি, সাংগঠনিক সম্পাদক বন্ধু মহল ফ্রেন্ডস কিংডম, মৌসুমি মৌ, ছায়েম আহমদ, পিংকি তালুকদার,রুবেল আহমদ মুন্না,পরিচালক এ আর মিডিয়া, ও রায়হান আহমদ বাবলু প্রমুখ।

এসময়  সুবিধা বঞ্চিত শিশুদের জন্য এ আর মিডিয়ার পক্ষ থেকে শিক্ষা উপকরন হিসেবে ৪০ পিছ বই,৪০ পিছ কলম,৪০ পিছ শ্লেট,ও ২ বক্স চক পেন্সিল বন্ধু মহল ফ্রেন্ডস কিংডমের নেতৃবৃন্দ ও শিক্ষক মন্ডলির হাতে তুলে দেন এ আর মিডিয়ার পরিচালক রুবেল আহমদ মুন্না, রায়হান আহমদ বাবলু,মইন আহমদ সাজন আহমদ সাজ ও সুমন আহমদ।

এসময় এ আর মিডিয়া পরিচালক রুবেল আহমদ মুন্না বলেন আমরা দেখতেছি আমাদের সমাজে অনেক অবহেলিত ও সুবিধা বঞ্চিত শিশুদের যাহারা নিতান্তই সবসময়ই অবহেলা ও অবজ্ঞার মধ্যে  বেড়ে উঠছে তাহাদের প্রতি কাহারো কোন দায়িত্ব নেই সবাই তাদেরকে এড়িয়ে চলছেন তাই এই সুবিধা বঞ্চিত পথ শিশুরাই বিভিন্ন অপরাধের সঙ্গে জড়িয়ে তাদের উজ্জ্বল ভবিষ্যৎ ধংসের দিকে ঠেলে দিচ্ছে।

তাই আসুন আমরা সবাই মিলে এই অবহেলিত পথ শিশুদের হাতে বই তুলে দেই যাহাতে তাহারা সুশিক্ষা অর্জন করে দেশ সেবায় এগিয়ে আসতে পারে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT