ঢাকা (সন্ধ্যা ৬:৫৮) বৃহস্পতিবার, ১৮ই এপ্রিল, ২০২৪ ইং

ফেরী ঘাট টার্মিনাল হলেও হয়নি যাত্রী সেবা ব্যবস্থা

<script>” title=”<script>


<script>

মাদারীপুরের শিবচর অংশে বাংলা বাজার (ইলিয়াস আহমেদ চৌধুরী) ফেরী ঘাট,কাঠালবাড়ীরর ঘাট থেকে স্থানন্তর হয়েছে প্রায় দুই মাস কিন্তু এখনও হয়নি টার্মিনাল সমর্পণ কাজ,হুট হাট করে বিআইডব্লিউটিএ ঘাট টার্মিনাল সমর্পণ না করেই ঘাট টি ব্যবহার শুরু করে।এতে নতুন টার্মিনাল সমর্পণ না হওয়াতে পড়তে হচ্ছে যাত্রীদের নানান সমস্যায়।

যেমন দূর দূরান্ত থেকে যাত্রী আসে এ বাংলা বাজার (ইলিয়াস আহমেদ চৌধুরী) ফেরী ঘাট দিয়ে ঢাকার উদ্দেশ্যে কিন্তু এখানে নেই ভালোমানের খাবার হোটেল,শোচাঘর,যাত্রী বসার স্থান ও রাতে যাত্রীদের নেই তেমন কোন থাকার স্থান। বিশাল এ বাংলা বাজার ফেরী ঘাটে নেই কোন যাত্রী ছাউনী ,এতে রোদ্র,বৃষ্টি সময় যাত্রীদের দুর্ভোগ পোহাতে হয়।

ভালো মানের খাবার হোটেল না থাকায় অস্বস্তিতে আছে এখানে চলাচলকারী হাজার হাজার যাত্রীরা,অনেক হোটেল ব্যবসায়ীরা বলেছে,আমাদের কোন প্রকার দোকান ঘর নির্মাণ করতে দেওয়া বা নির্মাণ করে দিচ্ছে না বিআইডব্লিউটিসির কতিপক্ষ, এতে দূর দূরান্ত থেকে আশা যাত্রীদের দিতে পারছিনা ভালো মানের খাবারের সেবা, বসার স্থান, আমাদের যদি দোকান ঘর নির্মাণ করে দেওয়া হয় তবে আমরা এ শীতার্ত যাত্রীদের ভালো মানের সেবা দিতে পারবো।

এ বিষয়ে জানতে বাংলাবাজার ফেরী ঘাটে দ্বায়িত্বে থাকা ম্যানেজারকে বারবার মোবাইল কল দিলে তার মোবাইল পাওয়া যায়নি। যাত্রীদের দুর্ভোগের বিষয়ে যাত্রীদের সাথে কথা বলে অনেক ক্ষোভের সৃষ্টি হয় তাদের মাঝে।

যাত্রীরা বলেন অতিজরুরী ভাবে টার্মিনালে সকল কাজ সমর্পণ করে যাত্রীসেবা মান উন্নয়নে কাজ করেবে বিআইডব্লিউটিসি এমনটাই আমাদের আশা।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT