ঢাকা (সকাল ১০:৪০) শুক্রবার, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং

ফুলবাড়ীতে ৩৩ কেজি গাঁজাসহ মালিকবিহীন প্রাইভেটকার আটক

গাঁজাসহ আটককৃত প্রাইভেটকার
গাঁজাসহ আটককৃত প্রাইভেটকার



সাজাদুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধি:  কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ৩৩ কেজি গাঁজাসহ একটি প্রাইভেটকার আটক করেছে ফুলবাড়ি থানা পুলিশ। শুক্রবার (১৩মার্চ)  বিকাল ৪টায় ফুলবাড়ী সদরের চন্দ্রখানা জকার হাট এলাকা থেকে গাঁজাসহ প্রাইভেটকারটি জব্দ করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে প্রাইভেটকার রেখে চালক পালিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (১৩ মার্চ)একটি বড় মাদকের চালান মাইক্রোযোগে কুড়িগ্রামে যাবে বলে ফুলবাড়ি থানা পুলিশের কাছে গোপন খবর আসে। এরই প্রেক্ষিতে উপজেলার বিভিন্ন সড়কে পুলিশ ওৎ পেতে থাকে। পরে বিকেলে সন্দেহজনক একটি প্রাইভেটকার জকারহাট এলাকায় চলাফেরার সময় গতিরোধ করে পুলিশ। এসময় চালক পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ির গতি বাড়িয়ে দেয়। টহলরত এসআই আনোয়ার হোসেন গাড়ির গতিরোধ করলে চালক প্রাইভেটকার থেকে বের হয়ে ছুটে পালিয়ে যায়। চেষ্টা করেও পুলিশ তাকে ধরতে পারেনি। পরে কারটি থানায় নিয়ে এসে বাম্পারে রক্ষিত পলিথিনে ৬টি পোটলায় ৩৩কেজি গাঁজাসহ কারটি আটক দেখানো হয়। তবে প্রাইভেটকারটিতে একটি ভুয়া নম্বর দেয়া ছিল । যার নং ঢাকা মেট্র ক-১১-১৭২৪।

ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নবীউল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে  জানান, ৩৩ কেজি গাঁজাসহ প্রাইভেটকারটি আটক করা হয়েছে। চালক পলাতক রয়েছে। প্রাইভেট কারে যে নম্বরটি আছে তা সঠিক নয়।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT