ঢাকা (রাত ২:৫০) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ফুলবাড়িতে নিখোঁজের ২১ ঘন্টা পর শিশুর মরদেহ উদ্ধার

<script>” title=”<script>


<script>

সাজাদুল ইসলাম, কুড়িগ্রাম প্রতিনিধি:    কুড়িগ্রামের ফুলবাড়িতে নিখোঁজের একদিন পর সিয়াম (৬) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টা থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। শনিবার (২০ জুন) দুপুর ২ টার দিকে পাটক্ষেতের মাঝখানে মৃত অবস্থায় দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

সে উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর তেলিটারী গ্রামের টাইলস মিস্ত্রি জায়েদুল হকের পূত্র। দুই মেয়ে ও এক ছেলের মধ্যে জায়েদুল সবার ছোট। কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা জানা যায়নি। শিশু হত্যার ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের পিতা জায়েদুল হক জানান, শুক্রবার বিকেল থেকে ছেলেকে অনেক জায়গায় খুঁজেও পাওয়া যায়নি। শনিবার দুপুরে বাড়ির ৫০ গজ দূরে সলিমুদ্দিনের পাটক্ষেতে পাতা তুলতে গিয়ে স্থানীয় কিশোর আসলাম ও রাসেল তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে অন্যান্যদের জানায়। সবাই গিয়ে দেখতে পান শিশুটির গলায় দাগ রয়েছে এবং একগুচ্ছ পাটের আঁশ তখনো গলায় জড়ানো অবস্থায় ছিল।

এব্যাপারে ফুলবাড়ি থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) নবিউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহের সুরৎহাল শেষে ময়নাতদন্তের জন্য কুড়িগ্রামে প্রেরণ করা হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT