ঢাকা (রাত ১২:১২) শনিবার, ২০শে এপ্রিল, ২০২৪ ইং

ফিলিস্তিনিদের জন্য বাংলাদেশে গণঅনুদান তুলছে দূতাবাস

<script>” title=”<script>


<script>

ইসরায়েলি হামলায় বিপর্যস্ত ফিলিস্তিনিদের জন্য গণঅনুদান তুলছে বাংলাদেশে অবস্থিত ফিলিস্তিন দূতাবাস। দূতাবাসের ফেসবুক পেজে রোববার (১৬ মে) এ সংক্রান্ত একটি পোস্ট দেওয়া হয়।

পোস্টে বলা হয়, প্রিয় ভাই ও বোনেরা, নিরীহ ফিলিস্তিনিদের ওপর ইসরায়েলের বিমান ও স্থলবাহিনীর চলমান মানবতাবিরোধী অপরাধ ও অত্যাচার ফিলিস্তিন রাজ্যকে ধ্বংসস্তূপে পরিণত করছে।অনেকেই মারা গেছেন, আবার অনেকেই ‍মৃত্যুর সঙ্গে লড়ছেন।
মূল যোগাযোগের অবকাঠামো, আবাসন ভবন, স্বাস্থ্যসেবা পরিষেবাগুলো মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে।
এখনকার বিপজ্জনক সময়ে, অনেক বাংলাদেশি সহযোগিতার হাত বাড়িয়েছেন এবং অনেকে ফিলিস্তিনের জন্য অর্থ অনুদানে প্রবল উৎসাহ দেখিয়েছেন।
নিচের নির্দেশনা অনুসরণ করে অনুদান দিতে নিম্নোক্ত নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে।
০১৭১৫৮৩৩৩৩০২- রকেট (পারসোনাল)
০১৭১৫০৮১৮৩৯-বিকাশ (পারসোনাল)
০১৭১৫০৮১৮৩৯-নগদ (পারসোনাল)
অনুদান দেয়ার পর ০১৯৮৮১৪১৪১৪ এই নম্বরে টাকার পরিমাণ ও প্রেরকের বিস্তারিত মেসেজের মাধ্যমে জানানোর অনুরোধ করা হয়েছে।
অথবা, কেউ যদি হাতে হাতে টাকা দিতে চান তাহলে তাদের রোববার থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টার মধ্যে বারিধারায় ফিলিস্তিন দূতাবাসে যোগাযোগ করতে বলা হয়েছে।
ফিলিস্তিনের গাজায় ইসরায়েলি বিমান বাহিনীর বোমা হামলায় রোববার (১৬ মে) ভোরে আরও ৩৩ জন ফিলিস্তনি নিহত হয়েছেন। এ নিয়ে টানা সপ্তম দিনের মতো দখলদার বাহিনীর হামলায় নিহতের সংখ্যা বেড়ে ১৮১ জনে দাঁড়িয়েছে, যার মধ্যে ৫২ শিশু ও ৩১ নারী রয়েছে।
মিডল ইস্ট আইয়ের খবরে বলা হয়েছে, ইসরায়েলের হামলায় এ পর্যন্ত ১ হাজার ২২৫ জন আহত হয়েছেন। অন্যদিকে হামাসের অব্যাহত রকেট হামলায় ২ শিশুসহ ১০ জনের নিহত হওয়ার খবর নিশ্চিত করেছে ইসরায়েলি কর্তৃপক্ষ।
শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT