ঢাকা (ভোর ৫:২৯) বৃহস্পতিবার, ২৫শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইল জেলা আইনজীবী সমিতির নির্বাচন অনুষ্ঠিত



রবিবার(৩১ জানুয়ারি) নড়াইল জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৬টি পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী হয়েছেন। সহ-সভাপতিসহ ৪টি পদে বিএনপি সমর্থিত প্রার্থীরা জয়লাভ করেছেন।

রবিবার সমিতির ১নং ভবন মিলনায়তনে সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকাল সাড়ে ৩টা পর্যন্ত ভোট গ্রহণ করা হয়। মোট ১শ’২০ জন ভোটারের মধ্যে ১শ’১৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

জেলা আইনজীবী সমিতির নির্বাচন কমিশনের চেয়ারম্যান সিনিয়র অ্যাডভোকেট আলহাজ্ব নূর মোহাম্মদ ও বর্তমান সভাপতি অ্যাডভোকেট এএফএম হেমায়েত উল্লাহ হিরু ভোট গননা শেষে ফলাফল ঘোষনা করেন।

জেলা আইনজীবী সমিতি কার্যালয় সূত্রে জানা গেছে, আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট উত্তম কুমার ঘোষ ৬৫ ভোট পেয়ে সভাপতি পদে জয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী অ্যাডভোকেট ওমর ফারুক পেয়েছেন ৫২ ভোট। সাধারণ সম্পাদক পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মো: মাহমুদুল হাসান কায়েস ৫৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী অ্যাডভোকেট নূর মোহাম্মদ পেয়েছেন ৫৬ ভোট।

সহ-সভাপতি পদে বিএনপিপন্থী প্রার্থী অ্যাডভোকেট মো: আজিজুল ইসলাম বিনা প্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছেন। সহ-সাধারন সম্পাদক পদে আওয়ামীলীগপন্থী প্রার্থী সুনীল কুমার বিশ্বাস ৬০ ভোট, আইন ও সমাজকল্যাণ সম্পাদক পদে আওয়ামীলীগপন্থী প্রার্থী মো: জামাল উদ্দিন আহম্মেদ ৭১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

গন্থাগার সম্পাদক পদে বিএনপিপন্থী প্রার্থী লাভলী আক্তার বিনা প্রতিদ্বন্দীতায় এবং কার্যনির্বাহী সদস্য পদে আওয়ামীলীগপন্থী প্রার্থী অরবিন্দু কুমার মল্লিক, মো: মিশকাতুর রহমান সজীব, বিএনপিপন্থী প্রার্থী মো: রাজু আহম্মেদ রাজীব ও মো: টুটুল শিকদার বিনা প্রতিদ্বন্দীতায় বিজয়ী হয়েছেন।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT