ঢাকা (সকাল ৭:৩৬) বুধবার, ২৪শে এপ্রিল, ২০২৪ ইং

নড়াইলে শ্রম বিক্রির টাকা চাইতে গিয়ে যুবক খুন

<script>” title=”<script>


<script>

নড়াইলের লোহাগড়ায় শ্রম বিক্রির (দিন মজুর) পাওনা টাকা চাইতে গিয়ে সৈয়দ আলী (২৮) নামের এক যুবক খুন হয়েছে। রবিবার রাত ৮টার দিকে তার মৃত্যু হয়। সে নলদী ইউনিয়নের হলদাহ গ্রামের আজিজার শেখের ছেলে। পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দুই জনকে আটক করেছে।

পুলিশ সুত্রে জানা গেছে, নলদী ইউনিয়নের হলদাহ গ্রামের আজিজার শেখের ছেলে সৈয়দ আলী পার্শ্ববর্তী লাহুড়িয়া ইউনিয়নের কামার গ্রামের নাসির শেখের জমিতে কামলা দেয়। তার মজুরী বাবদ নাসিরের কাছে এক হাজার টাকা পাওনা থাকে। গত শনিবার রাতে সৈয়দ আলী নাসির শেখের বাড়ীতে তার পাওনা টাকা চাইতে যান। এসময় নাসির সৈয়েদ আলীকে তার পাওনা টাকা দিতে না চাওয়ায় উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে নাসির ও তার ছেলে মামুন শেখ, ইমন শেখ, নাজমুল শেখ ও প্রতিবেশি শফিকুল শেখ ধারালো অস্ত্র ও লাঠি সোঠা, হাতুড়ি দিয়ে সৈয়দ আলীর শরীরের বিভিন্ন জায়গায় পিটিয়ে ও কুপিয়ে গুরুত্বর আহত করে। আহত অবস্থায় এলাকাবাসী তাকে উদ্ধার করে প্রথমে নড়াইল সদর হাসপাতালে নেয়। পরে তার অবস্থার অবনতি হওয়ায় ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখান থেকে রোববার সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রাত ৮ টার দিকে সৈয়দ আলী মারা যায়। অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করে পাওয়া যায়নি।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন বলেন, ঘটনার সাথে জড়িত থাকায় নাসির শেখ ও তার ছেলে নাজমুল শেখকে আটক করা হয়েছে। সোমবার লাশের পোষ্ট মর্টেম সম্পন্ন হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

GloboTroop Icon
পাঠকের মতামত

Meghna Roktoseba




এক ক্লিকে জেনে নিন বিভাগীয় খবর




© মেঘনা নিউজ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed by ShafTech-IT